আজ মঙ্গলবার,১৮ই জুন, ২০২৪ ইং, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ্জ, ১৪৪৫ হিজরী
>> ছাত্রীদের যৌন নির্যাতনে,,শিক্ষকের বিরুদ্ধে মামলা। bdnewstv24.com >> গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী করনীয় মত বিনিময় সভা অনুষ্ঠিত.bdnewstv24.com >> গজারিয়ায় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন.bdnewstv24.com >> বাকেরগঞ্জে বিটিভির বহিরাঙ্গন অনুষ্ঠান অনুষ্ঠিত।bdnewstv24.com >> আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজে নবীনবরণ অনুষ্ঠিত.bdnewstv24.com >> কুমিল্লায় আকিজ টাইলস এন্ড সিরামিক এর শো রুম ‘হাজী স্টোর’ উদ্বোধন.bdnewstv24.com >> আমাদের দেশে সাড়ে ৪ মাসের রিজার্ভ রয়েছে- বাণিজ্য প্রতিমন্ত্রী.bdnewstv24.com >> ঘুর্ণিঝড় রেমালের প্রভাবে জোয়ারের পানিতে নিম্মাঞ্চলের ঘরবাড়ি প্লাবিত, ডুবে গেছে রাস্তাঘাট। bdnewstv24.com >> এমপি আনার হত্যা, শিলাস্তির সর্বোচ্চ শাস্তি চান বীরমুক্তিযোদ্ধা তার দাদা.bdnewstv24.com >> আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত.bdnewstv24.com     

০৩ ( তিন) কেজি গাজা সহ মাদক ব্যবসায়িকে আটক। bdnewstv24.com

এপ্রিল ৬, ২০২৩,১:০৪ পূর্বাহ্ণ

 
Spread the love

Reporter:- bdnewstv24.com

সোনারগাঁয়ে বুধবার ভোর রাতে এস আই মেহদী হাসান গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে জামপুর ইউনিয়ন বস্তল মোর থেকে ৩  ( তিন) কেজি গাঁজাসহ সুরেশ চন্দ্র হাওলাদার ওরফে সুমন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ
বুধবার ৫ই এপ্রিল  ২০২৩ ইং গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে জামপুর ইউনিয়নে বস্তল মোড় থেকে পাকা রাস্তার পাশে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বরিশাল বিভাগের পিরোজপুর জেলার ইন্দুরকানী থানার রাম চন্দ্রপুর এলাকার মৃত কামিনী হাওলাদার এর ছেলে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুব আলম জানান, মাদকের বিরুদ্ধে সোনারগাঁ থানা পুলিশ সব সময় সোচ্চার হয়ে অভিযান পরিচালনা করে সম্প্রতি একের পর এক বড় বড় মাদকের চালান আটক করেছি। বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জামপুর ইউনিয়নের বস্তল মোর থেকে ৩( তিন) কেজি গাঁজাসহ সুরেশ চন্দ্র হাওলাদার ওরফে সুমন কে আটক করেছি। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা  করে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সত্য সংবাদ সংগ্রহ করা হয় ।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain