চট্টগ্রাম তারুণ্য স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন।

অক্টোবর ১, ২০২২,১:৪০ পূর্বাহ্ণ

 
Spread the love

মোঃ শহিদুল ইসলাম

 

চট্টগ্রাম নগরীর বন্দর থানাধীন ৩৮ নং ওয়ার্ড এলাকায় তারুণ্য স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের টানা তিনবার ও মোট ৪ বারের প্রধানমন্ত্রী, আওয়ামী লীগের সভানেত্রীর শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন, আমরা যেমন বলি, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তেমনি শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের কাজ জাতি চোখে দেখতো না। শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা তার কর্মের মধ্য দিয়ে প্রকাশ পায় ওশেখ হাসিনার জন্মদিন বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক ঘটনা। বঙ্গবন্ধু আমাদের রাজনৈতিক স্বাধীনতার রোল মডেল। শেখ হাসিনা আমাদের উন্নয়ন এবং অর্জনের রোল মডেল। তিনি নিজে যা অর্জন করেছেন, তা নজিরবিহীন। বিশ্বদরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। তার জন্মদিন পালন না করলে আমরা জাতির কাছে অকৃতজ্ঞ থেকে যাবো।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারুণ্যের উপদেষ্টা ৩৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী আবু নাসের, তারুণ্য সংগঠনের সভাপতি নুরুল কবির রাশেদ,সাধারণ সম্পাদক সালাউদ্দিন সাদ্দাম সাংগঠনিক সম্পাদক শাকিল শাহ, অর্থ সম্পাদক মানিক সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক টুটুল শেখ ধর্ম বিষয়ক সম্পাদক মফিজুর রহমান দপ্তর সম্পাদক আসিফ কার্য নির্বাহী সদস্য রাকিব ইমরান সুজন মামুন হাসান রাসেল প্রসেনজিৎ অঞ্জন ইলিয়াস রাকিব ও প্রমুখ।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain