আজ শুক্রবার,১৯শে এপ্রিল, ২০২৪ ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরী
>> গজারিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন আমিরুল ইসলাম.bdnewstv24.com >> বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন. bdnewstv24.com >> বাকেরগঞ্জের বেদে পল্লীতে ইউএনও এর ঈদ উপহার প্রদান। bdnewstv24.com >> গজারিয়ায় চিপস খেয়ে গলায় আটকে শিশুর মৃত্যু. bdnewstv24.com >> বগুড়ায় সাংবাদিকদের মাঝে বাংলাদেশ সাংবাদিক জোট (বাসাজ) এর ঈদ সামগ্রী বিতরণ.bdnewstv24.com >> মতলব উত্তরে ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ। bdnewstv24.com >> গজারিয়া উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা এবং ইফতার মাহফিল । bdnewstv24.com >> ৪ ঠা এপ্রিল বান্দরবানে সোনালী ব্যাংকের অপহরণকৃত ম্যানেজার নেজাম উদ্দিনকে উদ্ধার করেছে র‌্যাব । bdnewstv24.com >> বগুড়ায় মেয়ে হত্যার বিচার চেয়ে বাবার সংবাদ সম্মেলন. bdnewstv24.com >> বাকেরগঞ্জের ওসি আফজালের তৎপরতায় ডাকাত রানা সহ ৩( তিন) জন গ্রেফতার।bdnewstv24. com     

দোয়া মোনাজাত বাকেরগঞ্জে সাহান আরা আবদুল্লার রুহের মাগফিরাত কামনায়। bdnewstv24.com

মার্চ ২২, ২০২৩,১২:২৫ পূর্বাহ্ণ

 
Spread the love

Reporter:- bdnewstv24.com

বাকেরগঞ্জে ভরপাশায় সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান খান প্রতিষ্ঠিত দুধলমৌ মোহাম্মাদিয়া নূরানী এবং  হাফেজী মাদ্রাসায় ১৩ তম বাৎসরিক ইছালে ছাওয়াব ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ২৩ এ মার্চ২০২৩ইং আছর নামাজ বাদ এই ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত হয়।
বাকেরগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি ও ভরপাশার সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান খানের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুল্যবান ওয়াজ নসিহত করেন জামেয়া আরাবিয়া বাইতুল ফালাহ কমপ্লেক্সের মুহতামিম আলহাজ্ব হজরত মাওলানা মুফতি আবু সুফিয়ান ছাহেব, মাহফিলে বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালী কলের পুকুর পাড় জামে মসজিদের ইমাম এবং খতিব আলহাজ্ব হযরত মাওলানা আঃ কুদ্দুস আব্বাসী, বিশেষ বক্তা ছিলেন রামপুর সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক হজরত মাওলানা শফিকুল ইসলাম বাহাদুর।
বাৎসরিক ইছালে ছাওয়াব মাহফিল পরিচালনা করেন দুধলমৌ মোহাম্মাদিয়া নূরানী হাফেজী মাদ্রাসার প্রধান শিক্ষক হজরত মাওলানা হাফেজ মাওলানা মোঃ ইব্রাহীম খলিল।
বাৎসরিক ইছালে ছাওয়াব মাহফিলে আগত মুসল্লিদের উদ্দেশে উপজেলা কৃষক লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান খান সংক্ষিপ্ত বক্তব্যে দক্ষিণাঞ্চলের বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি, মন্ত্রী আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহর সুস্বাস্থ্য কামনা ও আবুল হাসনাত আব্দুল্লাহর সহধর্মিণী প্রয়াত সাহান আরা আবদুল্লার রুহের মাগফিরাত কামনা করেন।
মাহফিল শেষে আখেরি মোনাজাতে বিশ্বের মুসলিম উম্মাহর শান্তি কামনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা ও তার স্ত্রী প্রয়াত সাহান আরা আবদুল্লার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

সকল সংবাদ সংগ্রহ করা হয় ।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain