আজ সোমবার,২৭শে জুন, ২০২২ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জিলক্বদ, ১৪৪৩ হিজরী

টেকনাফ বিএমএসএফ কার্যালয়ে হামলা; তদন্ত কমিটি গঠন

জুন ৩, ২০২২,২:২২ পূর্বাহ্ণ

 
Spread the love

মোঃ শহিদুল ইসলাম

 

ঢাকা, শুক্রবার, ৩ জুন, ২০২২: বাংলাদেশ মমফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ টেকনাফ শাখা কার্যালয়ে সন্ত্রাসী হামলা,সদস্য সাংবাদিকদের অবরুদ্ধ, অশালীন আচরণ,ভয়ভীতি ও হুমকির সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছে কেন্দ্রীয় কমিটি।

বৃহস্পতিবার রাতে এক বিবৃতিতে বিএমএসএফ প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর, সভাপতি সোহেল আহমেদ ও সম্পাদক শিবলী সাদিক খান টেকনাফের শীর্ষ মাদক কারবারি ও মাদকাসক্ত আব্দুল জাব্বার ও তার দোসরদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

এদিকে টেকনাফ বিএমএসএফ কার্যালয়ে হামলার ঘটনার কারণ ও হামলার সাথে কোন সাংবাদিকের ঈন্ধন ছিল কিনা তা উদঘাটনের জন্য কক্সবাজার জেলা শাখার সম্পাদক মো: শহিদুল্লাহকে প্রধান করে ৫ সদস্যের একটি টিম গঠন করা হয়েছে।

বিএমএসএফের টেকনাফ শাখা থেকে জানানো হয়েছে ছমুদা আক্তার নামের এক নারীর বিরুদ্ধে ট্যাবলেট ব্যবসায়ী জব্বার সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা বিকৃত তথ্য ও ছবি দিয়ে ভাইরাল করেন। ঐ নারীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ পত্রিকায় দিতে বৃহস্পতিবার সন্ধ্যায় বিএমএসএফ কার্যালয়ে আসেন। খবর পেয়ে ঐ ট্যাবলেট ব্যবসায়ী তার সাঙ্গপাঙ্গ নিয়ে টেকনাফ উপজেলা বিএমএসএফ এর অফিসে এসে কর্মরত সাংবাদিকদের অকথ‍্য ভাষায় গালাগালি,অস্ত্রশস্ত্র নিয়ে হামলা ও সাংবাদিক কার্যালয় বন্ধ করে সাংবাদিকদের অবরুদ্ধ করে। ঘটনাটি পুলিশকে জানালে তৎক্ষণাৎ টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান ঘটনাস্থলে পুলিশ পাঠালে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain