আজ সোমবার,২৭শে জুন, ২০২২ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জিলক্বদ, ১৪৪৩ হিজরী

অপুর্ব অপুকে অপহরণ চেস্টা ঘটনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির আল্টিমেটাম

জুন ১, ২০২২,১২:০০ পূর্বাহ্ণ

 
Spread the love

শহিদুল ইসলাম,প্রেস বিজ্ঞপ্তিঃ

 

সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান সাংবাদিক অপুর্ব অপুকে অপহরনের চেস্টার ঘটনায় মামলা দায়ের হওয়ার ৪৮ ঘন্টা অতিবাহিত হলেও প্রশাসনের দৃশ্যমান কোন পদক্ষেপ দেখতে না পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ। এ ঘটনায় ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে সংগঠনটির স্থানীয় নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকের সাথে এই ন্যাক্কারজনক ঘটনা মুক্ত গণমাধ্যমে খারাপ নজির স্থাপন করেছে। যা বহিঃবিশ্বে সরকার ও দেশের ভাবমুর্তি নস্ট করবে। আমরা মনে করি এ ঘটনা বরিশালে কর্মরত সাংবাদিকদের কর্ম পরিবেশ নস্ট করেছে ।

প্রশাসনের উচিত অতিদ্রুত অপরাধীদের শনাক্ত করে গ্রেফতার করা। এ ঘটনায় শুধু অপুর্ব অপু নয়, আমরা বরিশালের সাংবাদিক সমাজ আতঙ্কের মধ্যে রয়েছি। আগামী ৪৮ ঘন্টার মধ্যে অপহরণ চেস্টাকারীদের গ্রেফতার করা না হলে বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি কঠোর কর্মসূচি গ্রহণ কবে বলে জানিয়েছে।

মঙ্গলবার দুপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সহযোগি সংগঠন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির বরিশাল জেলা শাখা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের সভাপতি মাসুদ রানা ও সাধারন সম্পাদক আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক এম আর মন্টুসহ অন্যন্য নেতৃবৃন্দ।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain