আজ মঙ্গলবার,২৩শে এপ্রিল, ২০২৪ ইং, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরী
>> রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু.bdnewstv24.com >> চট্টগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্সের উদ্বোধন করেছেন: প্রধানমন্ত্রীর শেখ হাসিনা. bdnewstv24.com >> গজারিয়ায় দুই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম এর পক্ষে গনসংযোগ এবং লিফলেট বিতরন। bdnewstv24.com >> বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন.bdnewstv24.com >> গজারিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন আমিরুল ইসলাম.bdnewstv24.com >> বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন. bdnewstv24.com >> বাকেরগঞ্জের বেদে পল্লীতে ইউএনও এর ঈদ উপহার প্রদান। bdnewstv24.com >> গজারিয়ায় চিপস খেয়ে গলায় আটকে শিশুর মৃত্যু. bdnewstv24.com >> বগুড়ায় সাংবাদিকদের মাঝে বাংলাদেশ সাংবাদিক জোট (বাসাজ) এর ঈদ সামগ্রী বিতরণ.bdnewstv24.com >> মতলব উত্তরে ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ। bdnewstv24.com     

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন দেউলাবাড়ী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সুজাত আলী খান-

জানুয়ারি ১১, ২০২২,৬:২৩ অপরাহ্ণ

 
Spread the love

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল)প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেউলাবাড়ী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ সুজাত আলী খান মাস্টার ।
মঙ্গলবার, ১১ জানুয়ারী দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পমাল্য অর্পণ, শ্রদ্ধা ও কবর জিয়ারত করেন তিনি। এসময় দেউলাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তার সফরসঙ্গী ছিলেন।

 

মাজার জিয়ারত শেষে দেউলাবাড়ী ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ সুজাত আলী খান মাস্টার বলেন, বদলে যেতে চাই, বদলে দিতে চাই, বদলাতে চাই স্লোগানে প্রিয় বদরখালী ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলতে চাই। সবার জন্য নিরাপদ ও বাসযোগ্য একটি জনপদ গড়তে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। আমি ইউনিয়নবাসির ভালবাসা নিয়ে দীর্ঘদিন আওয়ামী রাজনীতি করে মানুষের সেবা করে আসছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে।

 

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রোল মডেল। সরকারের উন্নয়নের অংশ হিসেবে আগামীতে স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক ইউনিয়নের সকল অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভার্ট, মসজিদ-মন্দির, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করবো। জনসাধারণের সকল প্রকার নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করবো। পাশাপাশি নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং, সন্ত্রাস, বাল্য বিবাহ এবং মাদকের বিরুদ্ধে জনমত গড়ে তুলবো। সর্বপরি সকলের সহযোগিতায় দেউলাবাড়ী ইউনিয়নকে একটি আলোকিত ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain