আজ শনিবার,২২শে জানুয়ারি, ২০২২ ইং, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
>> নয় বছরের ছাত্র ধর্ষণ,শিক্ষক গ্রেপতার । bdnewstv24.com >> ইট ভাটায় জরিমানা। bdnewstv24.com >> মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান -মেম্বার পদপ্রার্থী আশরাফুল ইসলাম >> পীরগঞ্জে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার। >> স্বপ্ন পূরক ব্লাড ডোনেশন এর পক্ষ থেকে একটি পরিবার কে ঢেউটিন উপহার। >> সাপাহারে খাদ্যমন্ত্রীর দেওয়া কম্বল বিতরণ করলেন আইহাই ইউনিয়ন আওয়ামী লীগ >> সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন:সভাপতি মনিরুল,সম্পাদক নিখিল, >> কুষ্টিয়ায় ট্রাক চাপায় বিআরবি’র কর্মকর্তার মৃত্যু >> সরিষার মাঠ থেকে মধু সংগ্রহে ব্যস্ত খামারীরা >> বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন দেউলাবাড়ী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সুজাত আলী খান-     

কুষ্টিয়া উজানগ্রাম ইউপি’র চেয়ারম্যান প্রার্থী জনগণের সেবক হতে চায় ছানোয়ার মোল্লা

জানুয়ারি ৩, ২০২২,২:৪২ অপরাহ্ণ

 
Spread the love

কুষ্টিয়া উজানগ্রাম ইউপি’র চেয়ারম্যান প্রার্থী জনগণের সেবক হতে চায় ছানোয়ার মোল্লা

কে এম শাহীন রেজা,কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

আগামী ৫ জানুয়ারি কুষ্টিয়া সদর উপজেলা‌র ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত নির্বাচনে ১০ নং উজানগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছানোয়ার মোল্লা আনারস প্রতীক নিয়ে জনসমর্থনে এগিয়ে আছেন বলে নিশ্চিত হওয়া গেছে। তার একটাই কারণ, তিনি ইউনিয়ন আওয়ামী লীগের একজন ত্যাগী ও পরীক্ষিত সৈনিক হিসাবে এলাকার মানুষের অন্তরে ঢুকে গেছে। তিনি ২০১৬ সালে তিনি বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচন না করে বর্তমান চেয়ারম্যান সাবুবিন ইসলামের পক্ষে কাজ করে তাকে বিপুল ভোটে বিজয়ী করেছিলেন। কিন্তু এবারও বর্তমান সরকার ছানোয়ার মোল্লাকে নৌকা প্রতীক না দিয়ে বিএনপি নেতা সাবুবিন ইসলামকেই পুনরায় নৌকা প্রতীক দিয়েছে। এবার উজানগ্রাম ইউপিবাসী তাকে আর ভোট দিয়ে নির্বাচিত করতে চান না বলে জানিয়েছেন ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

ভোট জরিপ বিষয়টি নিয়ে উজানগ্রাম ইউনিয়নের উজানগ্রাম, গজনবীপুর, সোনাইডাঙ্গা, বিত্তিপাড়া, রঞ্জিতপুর, মাধপুর, বরইটুপি, মৃত্তিকাপাড়া, শ্যামপুর, দুর্বাচারা, মহিষাডাংগা, করিমপুর এলাকার স্থানীয় বাসিন্দাদের কাছে জানতে চাওয়া হলে তারা প্রতিবেদককে বলেন, যে ব্যাক্তি দীর্ঘ ১৫/১৬ বছর ধরে উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে থেকে এলাকার উন্নয়ন করে যাচ্ছেন তাকে এবার নৌকা প্রতীক না দিয়ে বিএনপি’র নেতাকে নৌকা প্রতীক দিয়েছে। এবার আমরা তাকে আর ইউনিয়ন পরিষদে দেখতে চাই না।

দীর্ঘ এক মাস ধরে ছানোয়ার মোল্লা ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে ছুটে বেড়াচ্ছেন। সেই সাথে ইউনিয়নের বিভিন্ন গ্রামের পাড়া-মহল্লায় পথসভা করে বেড়াচ্ছেন। লক্ষ্য করা গেছে উক্ত পথসভাগুলি পরিণত হয়েছে জনসভায়। উক্ত পথসভায় থেকেই বুঝা যাচ্ছে যে, ছানোয়ার মোল্লার নির্বাচনী পাল্লাটা কতখানি ভারী, তা জনগণই বলে দিচ্ছে। বিভিন্ন স্থানের পথসভায় একজন বক্তা বর্তমান চেয়ারম্যান সাবুবিন ইসলামকে নিয়ে বলেই ফেললেন, এবার আমরা ওই গণেশকে উল্টে দেবো, গণেশ আর চেয়ারে বসতে পারবে না, এবার বসবে ছানোয়ার মোল্লা।

উজানগ্রাম ইউনিয়নের জন্য ছানোয়ার মোল্লা একজন হেভিওয়েট প্রার্থী। তিনি দুর্বাচারা গ্রামের মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। তিনি ইউনিয়নের সমস্ত পাড়া-মহল্লা ছুটে বেড়াচ্ছেন এবং জনগণ ও তার পক্ষে রায় দিবেন বলে আশা ব্যক্ত করেন।

এ বিষয়ে ছানোয়ার মোল্লার সাথে কথা হলে তিনি বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হলে আমি ৯০% ভোট পাবো বলে আশা করছি। তবে আমার ইউনিয়নে বিশৃংখলার আশঙ্কা লক্ষ্য করছি, প্রতিপক্ষের হুমকি-ধামকিও পাচ্ছি। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসনের সদয় দৃষ্টি কামনা করে বলেন, আগামী ৫ তারিখের ভোটের দিন উজানগ্রাম ইউনিয়নের প্রতিটা কেন্দ্রে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতি কামনা করছি।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain