আজ মঙ্গলবার,১৮ই জুন, ২০২৪ ইং, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ্জ, ১৪৪৫ হিজরী
>> ছাত্রীদের যৌন নির্যাতনে,,শিক্ষকের বিরুদ্ধে মামলা। bdnewstv24.com >> গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী করনীয় মত বিনিময় সভা অনুষ্ঠিত.bdnewstv24.com >> গজারিয়ায় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন.bdnewstv24.com >> বাকেরগঞ্জে বিটিভির বহিরাঙ্গন অনুষ্ঠান অনুষ্ঠিত।bdnewstv24.com >> আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজে নবীনবরণ অনুষ্ঠিত.bdnewstv24.com >> কুমিল্লায় আকিজ টাইলস এন্ড সিরামিক এর শো রুম ‘হাজী স্টোর’ উদ্বোধন.bdnewstv24.com >> আমাদের দেশে সাড়ে ৪ মাসের রিজার্ভ রয়েছে- বাণিজ্য প্রতিমন্ত্রী.bdnewstv24.com >> ঘুর্ণিঝড় রেমালের প্রভাবে জোয়ারের পানিতে নিম্মাঞ্চলের ঘরবাড়ি প্লাবিত, ডুবে গেছে রাস্তাঘাট। bdnewstv24.com >> এমপি আনার হত্যা, শিলাস্তির সর্বোচ্চ শাস্তি চান বীরমুক্তিযোদ্ধা তার দাদা.bdnewstv24.com >> আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত.bdnewstv24.com     

ধর্ষন bdnewstv24.com

ডিসেম্বর ২৩, ২০২১,৬:১৫ পূর্বাহ্ণ

 
Spread the love

গাজীপুর মহানগরীর কোনাবাড়িতে ০১(এক) ভক্তকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভণ্ড পীরের বিরুদ্ধে। এই ঘটনায় ২২(বাইশ)এ ডিসেম্বর ২০২১ইং   সাগর আলী (৪৫) নামের পীরের এক সহযোগীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পুলিশ পাঠিয়েছে।

গ্রেফতার সাগর আলী গাজীপুর মহানগরীর কোনাবাড়ি আমবাগ মিতালী ক্লাব উত্তরপাড়া এলাকার মৃত মেহের আলীর ছেলে। তিনি গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) অঞ্চল ৭-এর আমবাগ অফিসের নৈশপ্রহরী হিসেবে কর্মরত।

এই ঘটনায় মাসুদ মিয়া (৫০) নামের ওই ভণ্ড পীর পলাতক। তিনি টাঙ্গাইলের মির্জাপুর থানার সাফর্তা গ্রামের মৃত আফসার আলীর ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ, মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই নারী (৩৪) বাসাবাড়িতে কাজ করেন। তার দুই সন্তান রয়েছে। প্রায় চার বছর ধরে তার নন্দাই সাগর আলী ওই পীরের মুরিদ। তার সুবাদে তিনিও ভণ্ড পীর মাসুদের ভক্ত ছিলেন। মাসুদ মাঝেমধ্যেই সাগর আলীর বাসায় আসা-যাওয়া করতেন এবং বিভিন্ন নীতিকথা শোনাতেন।

রোববার (১৯ শে ডিসেম্বর) ২০২১ইং  সন্ধ্যা ৭(সাত) টার দিকে পীর আসছে বলে সাগর আলী ওই নারীকে তার বাসায় আসতে বলেন। নন্দাইয়ের কথামতো তিনি তার স্বামী ও দুই সন্তানকে বাসায় রেখে ওই বাসায় যান। এই সময় আগের মতোই ভণ্ড পীর মাসুদ হাদিসের বাণীসহ দিক-নির্দেশনামূলক কথাবার্তা শোনান। রাত ১১ (এগারো) টার দিকে নন্দাই তাকে একটি পান খেতে দেন।

পান খাওয়ার পরে মাথা ঘুরে অজ্ঞান হয়ে পড়েন ওই নারী। পরে সাগর মিতালী ক্লাব এলাকায় তার (ভুক্তভোগী নারী) নিজ বাড়িতে চৌকিতে নিয়ে শুইয়ে রাখেন নন্দাই। কিছুক্ষণ পর ভণ্ড পীর মাসুদ গিয়ে ওই নারীকে ধর্ষণ করেন। একপর্যায়ে তার স্বামী দেখে ফেলেন। স্বামীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। এসময় কৌশলে মাসুদ মিয়া পালিয়ে যান।

সকল সংবাদ প্রচার করি ।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain