মনোনয়নপত্র জমা দিলেন মেম্বার পদ-প্রার্থী শেখ আঃ-মান্নান । bdnewstv24.com

নভেম্বর ২৮, ২০২১,১২:৪২ পূর্বাহ্ণ

 
Spread the love
২৭শে নভেম্বর, ২০২১ইং

 

Reporter :- bdnewstv24.com

আসন্ন ২নং সাতৈর ইউনিয়ন পরিষদ নির্বাচনে (কয়ড়া, ডোবরা, আরাজি, শিবানন্দপুর ও মোহনপুর ) এই পাঁচ গ্রাম নিয়ে গঠিত ৮নং ওয়ার্ড। আর সেই ওয়ার্ডের মেম্বার পদে মনোনয়নপত্র জমা দিলেন সাবেক মেম্বার ও ৮ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল মান্নান। সোমবার (২২শে নভেম্বর)২০২১ইং সকালের দিকে সমর্থকদের সাথে নিয়ে উৎসব মুখর পরিবেশে বোয়ালমারী উপজেলা শিক্ষা অফিসার এবং সাতৈর ও ঘোষপুর ইউপি নির্বাচনে রিটার্নিং অফিসার মুহাম্মদ আবু আহাদ মিয়ার কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি ।
স্থানীয় এক ভোটার জানান, ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শেখ আব্দুল মান্নান একজন সৎ মেধাবী ও জনবান্ধব ব্যক্তি, তিনি এই ওয়ার্ডের একজন সাবেক মেম্বার। আসন্ন ২৩ শে ডিসেম্বর নির্বাচনে মেম্বার হিসেবে মান্নান ভাইকে নির্বাচিত করবো ৮(আট)  নং ওয়ার্ডে ইনশাআল্লাহ ।

সাধারণ মানুষের যে কোন বিপদ- আপদে তিনি এগিয়ে আসেন এবং নিজের সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করে থাকেন। এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি করোনা সংকটে অভাবনীয় অবদান রেখেছেন শেখ আব্দুল মান্নান।

মেম্বার পদপ্রার্থী শেখ আব্দুল মান্নান বলেন, আমি জনগনের মনোনীত প্রার্থী হয়ে ৮(আট) নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করার লক্ষ্যে মনোনয়ন ফরম জমা দিয়েছি, ইনশাআল্লাহ ৮(আট) নং ওয়ার্ডে উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে আগামী ২৩ শে ডিসেম্বর বিপুল ভোটে জয়ের আশাবাদী।

সঠিক তথ্য সংগ্রহ করি।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain