আজ সোমবার,২৭শে জুন, ২০২২ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জিলক্বদ, ১৪৪৩ হিজরী

মাধবপুর থানার ৩ (তিন) জন এএসআই কে বিদায় সংবর্ধনা। bdnewstv24.com

নভেম্বর ২৭, ২০২১,১:১০ অপরাহ্ণ

 
Spread the love
২৭ শে নভেম্বর, ২০২১ইং

Reporter :- bdnewstv24.com

হবিগঞ্জের মাধবপুর থানায় দীর্ঘদিন দায়িত্ব পালনকারী পুলিশের ৩(তিন) জন, এএস আই কে অন্যত্র বদলি হওয়ায় এক বিদায়ী সংবর্ধনা দেওয়া হয় (২৫শে নভেম্বর) ২০২১ইং মাধবপুর থানার অফিসার ইনচার্জের কক্ষে এএসআই মোঃ ইমরান আহমেদ, এএসআই মোঃ ইসমাইল হোসেন, এস আই মোবারক হোসেন এর বদলী জনিত বিদায় অনুষ্ঠানে (২৫-১১-২০২১ইং মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব মুহাম্মদ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (মাধবপুর চুনারুঘাট সার্কেল) জনাব মোঃ মহসিন আল মুরাদ আরোও উপস্থিত ছিলেন জনাব আরিফুজ্জামান ইন্সপেক্টর মাধবপুর সার্কেল। বদলী জনিত বিদায় উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, সৎ ও সাহসী এস আই মোঃ এনামুল হাসান, বদলী জনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি।

সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সহকর্মীদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে আলোচিত হন। সহকর্মীরা বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন, এব বিদায়ী অনুষ্ঠানে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল রাজ্জাক, চাকুরি জীবনে বিদায় আসবেই মন্তব্য বলেন এএসআই ইমরান আহমেদ এএসআই ইসমাইল হোসেন এস আই মোবারক হোসেন।

তারা ছিলেন সাহসী ও পরিশ্রমি অফিসার তাদের মতো অফিসার পুলিশের জন্য সুনাম বয়ে আনতে পারে উল্লেখ করে নতুন কর্মস্থলে তারা যেনো আরও ভালভাবে দায়িত্ব পালন করতে পারে সেই কামনা করছি, বিদায়ী অনুষ্ঠানে মাধবপুর থানার পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ক্রেষ্ট ও প্রীতি উপহার সামগ্রী তুলে দেন (মাধবপুর চুনারুঘাট সার্কেল) সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ ও অফিসার ইনচার্জ আব্দুল রাজ্জাক।

সঠিক তথ্য সংগ্রহ করি ।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain