আজ সোমবার,৬ই ডিসেম্বর, ২০২১ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
>> পুলিশ আটক করিলো ইয়াবা ব্যবসায়িকে। bdnewstv24.com >> নিয়োগ প্রাপ্ত শিক্ষকদের ৫ম ব্যাচের ফাউন্ডেশন ট্রেনিং এর উদ্বোধন । bdnewstv24.com >> স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমানের মনোনয়নপত্র বৈধ ঘোষণ  ১(পহেলা)  ডিসেম্বর, ২০২১ইং bdnewstv24.com >> মনোনয়নপত্র জমা দিলেন মেম্বার পদ-প্রার্থী শেখ আঃ-মান্নান । bdnewstv24.com >> মাধবপুর থানার ৩ (তিন) জন এএসআই কে বিদায় সংবর্ধনা। bdnewstv24.com >> গণমাধ্যমকে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ বললেন,৮ (আট) আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন।  বুধবার, ২৪ শে নভেম্বর, ২০২১ইং। bdnewstv24.com >> ওসিকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। bdnewstv24.com >> এ এসআই গ্রেপ্তার। bdnewstv24.com >> এডভোকেট আফজাল খানের মৃত্যু। bdnewstv24.com >> ধর্ষণের জন্য আটক।bdnewstv24.com     

১৪,০০০০০(চৌদ্দ) লক্ষ টাকা উদ্ধার। bdnewstv24.com

অক্টোবর ৪, ২০২১,২:৪৪ পূর্বাহ্ণ

 
Spread the love

Reporter :-

bdnewstv24.com

৯৯৯ এ ফোন পেয়ে খোয়া যাওয়া ১৬(ষোল)  লক্ষ টাকার   মধ্যে ১৪( চৌদ্দ ) লক্ষ টাকা   ফিরে পেয়েছেন রাজশাহীর০১( এক) নারী।আরএমপির মতিহার থানা পুলিশ এই নারীকে টাকা বুঝিয়ে দেন। চর সাতবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১৪ ( চৌদ্দ)     লক্ষ টাকা  পুুলিশ  উদ্ধার করে।
এই  নারীর নাম শাহানজ আক্তার। তিনি সাতবাড়িয়ার সাগর মোল্লার স্ত্রী।

পুলিশ জানায়, শাহনাজ আক্তারের ১৬ (ষোল) লক্ষ   টাকা ছিনিয়ে নেয় তার স্বামী সাগর। এর পর টাকাগুলো আত্মসাত করতে সাগর তার স্ত্রীকে একটি ঘরে কয়েকদিন আটকে রেখে নির্যাতন করে। পরে ওই নারী ৯৯৯ এ কল করে সহযোগিতা চায়। খবর পেয়ে মতিহার থানা পুলিশ অভিযান চালিয়ে শাহানাজ আক্তারকে উদ্ধার করে। এ সময় পুলিশ সাগরকেও আটক করে।

মতিহার থানার অফিসার ইনচার্জ আনোয়ার আলী তুহিন জানান, আটকের পর সাগর স্ত্রীর ১৬(ষোল)   লক্ষ   টাকা নেয়ার কথা স্বীকার করে। ১৬ (ষোল) লক্ষ টাকার মধ্যে ১৪(চৌদ্দ ) লক্ষ  টাকা সাগর মাটির নিচে পুতে রাখে। আর ০২(দুই) লক্ষ   টাকা খরচ করে ফেলে। সাগরের দেয়া তথ্যে মাটি খুড়ে ১৪ ( চৌদ্দ ) লক্ষ    টাকা উদ্ধার করা হয় বলে জানান  পুলিশ কর্মকর্তা।

সকল সংবাদ প্রচার করি ।

 

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

ফেইসবুক লাইকবক্স

 
 
 

 

Site Developed By: Md. Shohag Hossain