আজ শনিবার,১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪৩ হিজরী

  যুবলীগ নেতার মৃত্যুতে সংসদ সদস্যের শোক প্রকাশ । বিডিনিউজ টিভি টোয়েন্টি ফোর ডটকম ।

জুলাই ২৩, ২০২১,১০:৩৯ অপরাহ্ণ

 
Spread the love
প্রতিনিধিঃ- বিডিনিউজ টিভি টোয়েন্টি ফোর ডটকম ।

কুমিল্লার মুরাদনগর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ও নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তরত্রিশ গ্রামের মৃত নুরু মিয়া সরকারের ছেলে
সফিকুল ইসলাম ছবি (৫৩) কোভিট ১৯ করোনা ভাইরাস আক্রান্তে মৃত্যুবরণ করেন।

জানা যায়, যুবলীগ নেতা সফিকুল ইসলাম ছবি গত ১০ই জুলাই জ্বরে আক্রান্ত হয়ে তার বাসায় চিকিৎসাধীন ছিলেন। পরে ১৬ই জুলাই তার শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার করোনা পজিটিভ সনাক্ত ও অবস্থার অবনতি হলে তাকে প্রথমে আইসিইউ ও পরে লাইফ সাপোর্টে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থা্য় বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি মাতা, স্ত্রী ও দুই কণ্যা সন্তান রেখে গেছেন। শুক্রবার বাদ জুম্মা উত্তর ত্রিশ মসজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

যুবলীগ নেতা সফিকুল ইসলাম ছবির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)। শুক্রবার দুপুরে সাংসদ এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

পাশাপাশি করোনা ভাইরাসের প্রকোপ কমিয়ে আনতে সঠিক নিয়মে মাস্ক পরিধান ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসাধারনের প্রতি আহ্বান জানান।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain