আজ শনিবার,১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪৩ হিজরী

সকল পেশার মানুষকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ভাই/বন্ধু সমিতির মোঃ রহমাতুল্লাহ

জুলাই ২২, ২০২১,১২:৫৩ অপরাহ্ণ

 
Spread the love

সকল পেশার মানুষকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ভাই/বন্ধু সমিতির মোঃ রহমাতুল্লাহ/                                                                                                                     চিফ রিপোর্টারঃ

পবিত্র ঈদ উল- আযহা উপলক্ষে চট্টগ্রাম সহ সকল হিতাকাঙ্খী- ও সর্বস্তরের রাজনৈতিক নেতাকর্মী, ব্যবসায়ী দেশ- বিদেশে অবস্থানরত ও ভাই-বন্ধু সমবায় সমিতির সদস্য সহ্ সকলকে ঈদ উল- আযহার শুভেচ্ছা জানিয়েছেন, ভাই- বন্ধু সমবয় সমিতির অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রহমাতুল্লাহ

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে এবারের ঈদ উল- আযহা অনুষ্ঠিত হতে যাচ্ছে । করোনায় লকডাউন শিথিল করা হলেও আমরা সবাই নিজ- নিজ স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক পরে ঈদগাহে ঈদ জামায়াতে নামাজ আদায় করব, নামাজ শেষে আমরা ঐতিহ্যের সেই কুলাকুলি থেকে বিরত থেকেয়ী ঈদের নামাজ আদায় করব।


পবিত্র ঈদ উল- আযহা ইসলামের ইতিহাসে ত্যাগের যে দৃষ্টান্ত স্থাপন করেছে, সেই ত্যাগ সকলের হৃদয়ে ধারন করে সমস্ত লোভ- লালসা থেকে নিজেদের মুক্ত করে আমাদের জীবন যাপন করতে হবে। তাহলেই ঈদ উল- আযহার মূল লক্ষ অর্জিত হবে। আমাদের দেশের অবস্থা এমন থেকে গেলে ,আগামীতে আরো কঠিন পরিস্থিতি মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে আমাদের ঈদ উল- আযহা উদ্বযাপন করতে হবে।

তিনি শুভেচ্ছা বার্তায় দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। এবং পবিত্র ঈদ উল- আযহার শিক্ষাকে হৃদয়ে ধারণ করে, সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান।
দেশ ও জাতির সুখ- শান্তি, সমৃদ্ধি ও করোনা মুক্তির জন্য মহান আল্লাহ তা’ আলার রহমত কামনা করেন।
সকল ভাই বন্ধু দেশবাসীকে আবারো স্মরণ করিয়ে দেন এই কঠিন পরিস্থিতিতে সকলে সতর্ক থাকুন মাক্স পরিধান করুন সরকারি নির্দেশ অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলুন।

শুভেচ্ছান্তেঃ-
মোঃ রহমাতুল্লাহ ভাই/বন্ধু সমবায় সমিতির অর্থ বিষয়ক সম্পাদক আলিশাহ্ নগর ইপিজেড থানা বন্দরটিলা চট্টগ্রাম

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain