আজ শনিবার,১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই সফর, ১৪৪৩ হিজরী

পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন দোয়েল টিভির চেয়ারম্যান এইচ.এম রানা

জুলাই ২০, ২০২১,৮:০৬ পূর্বাহ্ণ

 
Spread the love

পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন দোয়েল টিভির চেয়ারম্যান এইচ.এম রানা

দোয়েল টিভি পরিচালক রাজ্জাক ঢাকা

 

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাণী দিয়েছেন দোয়েল টিভির চেয়ারম্যান এইচ.এম রানা। দোয়েল টিভির চেয়ারম্যান সকল মুসলিমকে ঈদুল আজহার আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

বাণীতে দোয়েল টিভির চেয়ারম্যান বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আজহা আমাদের মাঝে সমাগত। এবারের ঈদুল আজহা ভিন্ন প্রেক্ষাপটে করোনাভাইরাসের মহামারির মধ্যেই উদযাপিত হতে যাচ্ছে। এবার সর্তকতার সাথে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে পবিত্র ঈদুল আজহা উদযাপন করতে হবে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সকল মুসলিম

 

ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক। স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে ঈদের জামাতে অংশগ্রহণ করার আহ্বান জানাই।

বাণীতে দোয়েল টিভির চেয়ারম্যান আরো বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল

 

আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন।

পবিত্র ঈদুল আজহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain