আজ বুধবার,১লা মে, ২০২৪ ইং, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরী
>> গজারিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান দুই প্রতিষ্ঠান কে অর্থদন্ড.bdnewstv24.com >> মুক্তিযোদ্ধা সন্তান সংসদ প্রতিষ্ঠা বার্ষিকী পালন”.bdnewstv24.com >> রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু.bdnewstv24.com >> চট্টগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্সের উদ্বোধন করেছেন: প্রধানমন্ত্রীর শেখ হাসিনা. bdnewstv24.com >> গজারিয়ায় দুই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম এর পক্ষে গনসংযোগ এবং লিফলেট বিতরন। bdnewstv24.com >> বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন.bdnewstv24.com >> গজারিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন আমিরুল ইসলাম.bdnewstv24.com >> বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন. bdnewstv24.com >> বাকেরগঞ্জের বেদে পল্লীতে ইউএনও এর ঈদ উপহার প্রদান। bdnewstv24.com >> গজারিয়ায় চিপস খেয়ে গলায় আটকে শিশুর মৃত্যু. bdnewstv24.com     

রমজানের শেষের দিকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সিআরএ সম্পাদক আবুল কালাম

মে ১২, ২০২১,৪:১৪ অপরাহ্ণ

 
Spread the love

রমজানের শেষের দিকে সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সিআরএ সম্পাদক আবুল কালাম

নিজস্ব প্রতিবেদকঃ

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন(সিআরএ,)র সাধারণ সম্পাদক সাংবাদিক আবুল কালাম

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তায় আবুল কালাম বলেন, মহান সৃষ্টি কর্তা আমাদের যুগে যুগে প্রতি বছর ঘুরে আবারো মানবতার সুমহান আল্লাহ রাসুল (সঃ) আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির হচ্ছে পবিত্র মাহে রমজান মাস এ রমজানের শিক্ষা নিয়ে জাতীয় জীবনে সকল মানুষের শান্তি, সমপ্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের তাকাওয়া অর্জনের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্ববাসীর কাছে হাজির হয় পবিত্র কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান।

কিন্তু এবারের রমজান মাসে বাংলাদেশ সহ বিশ্ববাসীর কাছে ব্যতিক্রম, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস (কোভিড ১৯) এর সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউনসহ নানা কর্মসূচি তারই ধারাবাহিকতায় বাংলাদেশেও লকডাউন চলছে আর তাই মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে এবারের রমজানের রোজা পালন করছেন ।

সাংবাদিক আবুল কালাম আরো বলেন ঈদ মানে আনন্দ। ঈদ মানি খুশি। পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা। ঈদ আমাদের জাতীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান অশান্তি দূর করায় আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই সবার প্রত্যাশা। যাতে জীবনঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে।ঈদের আনন্দ হোক সবার জীবনের উৎস। আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাদের প্রত্যাশ।

এই মহামারী করোনাভাইরাস এ স্বাস্থ্যবিধি মেনে চলা বেশি বেশি ইবাদত ছাড়া আর কোন উপায় নেই। তিনি এ মহামারী করোনাভাইরাস সংকট মোকাবেলায় সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হয়ার পরামর্শ দিয়ে বলেন, আল্লাহ- রাসুল (সঃ) পথে অনুসরণ পুর্বক আমাদের সকলকে রক্ষা করবেন।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain