আজ বৃহস্পতিবার,৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমযান, ১৪৪২ হিজরী
>> জমি সংক্রান্ত ব্যাপারে পূর্বের শত্রুতার জের ধরে হত্যা করার চেষ্টায় আটক-১ >> ঈদ-উল-ফিতর উপলক্ষে শিল্প-কারখানায় ৩ দিনের বেশি ছুটি নয় >> নাটোরের বড়াইগ্রামে আগুনে পুড়ে হয়েছে ছাই ক্ষতি হলো প্রায় তিন লক্ষ টাকার মালামাল, >> ফেনী জেলায় শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী পুলিশ অফিসার হিসেবে পুরস্কৃত হলেন এসআই মোঃ রাশেদুল হক (রাশেদ) >> অধিনায়ক জাকির হোসেন হলেন কাবাডি দলের গর্ব >> মহানগর সড়ক পরিবহন শ্রমিক লীগের দ্বি-বার্ষিক কার্যকরি কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত >> সামাজিক দূরত্ব-শাররিক দূরত্ব কোনটিই তোয়াক্কা করছে না এই সোনার বাংলার আমজনতারা..” >> জনগণ সামাজিক দুরত্ব ও শারীরিক দুরত্ব কিছুই মানছে না। >> জনগণ সামাজিক দুরত্ব ও শারীরিক দুরত্ব কোনটাই মানছেনা। >> শাহ আমানত সেতু সড়কের উপর থেকে মাইক্রোবাস জব্দ ও ১৫ লক্ষ টাকা মূল্যের ৪,৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক- ২     

মহানগর সড়ক পরিবহন শ্রমিক লীগের দ্বি-বার্ষিক কার্যকরি কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত

মে ৩, ২০২১,৮:৫২ পূর্বাহ্ণ

 
Spread the love

মহানগর সড়ক পরিবহন শ্রমিক লীগের দ্বি-বার্ষিক কার্যকরি কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম (শহিদ)
BDnewstv24.com

চট্টগ্রাম মহানগরে অবস্থানরত, বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থিত ও জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত পরিবহণ শ্রমিকদের বৃহত্তর ঐক্যবদ্ধ এবং শ্রমিকদের অধিকার আদায়ের সংগঠন চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহন শ্রমিক লীগের দ্বি-বার্ষিক কার্যকরি কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা আজ ২ মে রবিবার বিকাল ৪টায় নগরীর রেলওয়ে স্কুল সংলগ্ন পরিবহণ শ্রমিক লীগের কার্যালয়ে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর শাখার

 

প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বিশিষ্ট শ্রমিক নেতা মো. কালিম শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান হাবিব। প্রধান আলোচক ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রিয় সমন্বয়ক স ম জিয়াউর রহমান। বিশেষ অতিথি ছিলেন ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মো.

হাসান মুরাদ, কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক সাথী কামাল, খুলশী থানা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এস.এম. লিয়াকত হোসেন।
এসময় বক্তারা বলেন, সবসময় পরিবহণ শ্রমিকরা অবহেলার পাত্র হিসেবে গণ্য করা হয়। চলমান লকডাউনেও পরিবহণ শ্রমিকরা অবহেলার স্বীকার। বক্তারা আরো বলেন, পরিবহণ শ্রমিকরা দেশের অর্থনৈতিক উন্নয়ন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেও যথাযথ নেতৃত্বের অভাবে পরিবহণ শ্রমিকদের কৃতিত্ব জনসম্মুখে উঠে আসেনা।

 

আওয়ামী মতাদর্শের পরিবহণ শ্রমিকদের ঐক্যবদ্ধ সংগঠন হিসেবে চট্টগ্রাম মহানগর সড়ক পবিরহণ শ্রমিক লীগ গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। উপস্থিত সভার সর্বসম্মতিক্রমে বিশিষ্ট পরিবহণ শ্রমিক নেতা মো. মিনহাজকে সভাপতি ও মো. কালিম শেখকে সাধারণ সম্পাদক করে ৩৭ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহণ শ্রমিক লীগের দ্বি-বার্ষিক কার্যকরি কমিটি গঠন করা হয়।

 

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain