আজ বৃহস্পতিবার,৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমযান, ১৪৪২ হিজরী
>> জমি সংক্রান্ত ব্যাপারে পূর্বের শত্রুতার জের ধরে হত্যা করার চেষ্টায় আটক-১ >> ঈদ-উল-ফিতর উপলক্ষে শিল্প-কারখানায় ৩ দিনের বেশি ছুটি নয় >> নাটোরের বড়াইগ্রামে আগুনে পুড়ে হয়েছে ছাই ক্ষতি হলো প্রায় তিন লক্ষ টাকার মালামাল, >> ফেনী জেলায় শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী পুলিশ অফিসার হিসেবে পুরস্কৃত হলেন এসআই মোঃ রাশেদুল হক (রাশেদ) >> অধিনায়ক জাকির হোসেন হলেন কাবাডি দলের গর্ব >> মহানগর সড়ক পরিবহন শ্রমিক লীগের দ্বি-বার্ষিক কার্যকরি কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত >> সামাজিক দূরত্ব-শাররিক দূরত্ব কোনটিই তোয়াক্কা করছে না এই সোনার বাংলার আমজনতারা..” >> জনগণ সামাজিক দুরত্ব ও শারীরিক দুরত্ব কিছুই মানছে না। >> জনগণ সামাজিক দুরত্ব ও শারীরিক দুরত্ব কোনটাই মানছেনা। >> শাহ আমানত সেতু সড়কের উপর থেকে মাইক্রোবাস জব্দ ও ১৫ লক্ষ টাকা মূল্যের ৪,৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক- ২     

কঠোর নজরদারিতে রয়েছে চট্টগ্রাম শহর

এপ্রিল ১০, ২০২১,৪:৫২ পূর্বাহ্ণ

 
Spread the love

কঠোর নজরদারিতে রয়েছে চট্টগ্রাম শহর

 

মোঃ শহিদুল ইসলাম (শহিদ)
চিফ রিপোর্টারঃ

 

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ঘিরে দেশের বিভিন্ন স্থানে হেফাজতে ইসলামের তাণ্ডবের পর সারাদেশের মতো চট্টগ্রামের থানাসহ পুলিশের স্থাপনাগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

নগরী ও জেলার বিভিন্ন স্থানে বৃহস্পতিবার থেকেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে পুলিশ কর্মকর্তারা জানান।

চট্টগ্রামের রেঞ্জ ডিআইজি আনোয়ার হোসন গণমাধ্যমকর্মীদের কে বলেন বলেন, “গত ২৬-২৮ মার্চের ঘটনাগুলো পর্যালোচনা করে দেখা যাচ্ছে একটা বিশেষ গোষ্ঠী পুলিশী স্থাপনাসহ সরকারি বিভিন্ন স্থাপনায় ‘বিনা কারণে’ আক্রমণ করে ভাংচুর ও আগুন দিচ্ছে।

“সঙ্গত কারণেই পুলিশের স্থাপনাগুলোতে নিরাপত্তা বাড়ানো হয়েছে।”

স্বাধীনতার সুর্বণজয়ন্তীর উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের বিরোধিতায় চট্টগ্রামের হাটহাজারি থানায় আক্রমণ করে ভাংচুর চালায় হেফাজতকর্মীরা। পাশাপাশি তারা সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়, উপজেলা সদর ভূমি অফিসে ভাংচুর ও অগ্নি সংযোগ করে। পুলিশের সঙ্গে সংঘর্ষে চারজন নিহত হয়। চট্টগ্রাম ছাড়াও নারায়ণগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়াতে ব্যাপক তাণ্ডব চালায় হেফাজত।

এমন প্রেক্ষাপটে এরই মধ্যে সিলেট ও নারায়ণগঞ্জের থানাগুলোতে নিরাপত্তা ও জনবল বাড়ানো হয়েছে।

চট্টগ্রাম নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার শাহ মোহাম্মদ আব্দুর রউফ বলেন, “ব্রাহ্মণবাড়িয়া, ফরিদপুর, নারায়ণগঞ্জের মতো চট্টগ্রাম নগরীতে যেন আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটতে না পারে সেজন্য সব ধরনের নির্দেশনা দেওয়া হয়েছে থানার ওসিদের।”

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি আছে বলে জানান ,।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain