আজ বৃহস্পতিবার,৬ই মে, ২০২১ ইং, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে রমযান, ১৪৪২ হিজরী
>> জমি সংক্রান্ত ব্যাপারে পূর্বের শত্রুতার জের ধরে হত্যা করার চেষ্টায় আটক-১ >> ঈদ-উল-ফিতর উপলক্ষে শিল্প-কারখানায় ৩ দিনের বেশি ছুটি নয় >> নাটোরের বড়াইগ্রামে আগুনে পুড়ে হয়েছে ছাই ক্ষতি হলো প্রায় তিন লক্ষ টাকার মালামাল, >> ফেনী জেলায় শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী পুলিশ অফিসার হিসেবে পুরস্কৃত হলেন এসআই মোঃ রাশেদুল হক (রাশেদ) >> অধিনায়ক জাকির হোসেন হলেন কাবাডি দলের গর্ব >> মহানগর সড়ক পরিবহন শ্রমিক লীগের দ্বি-বার্ষিক কার্যকরি কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত >> সামাজিক দূরত্ব-শাররিক দূরত্ব কোনটিই তোয়াক্কা করছে না এই সোনার বাংলার আমজনতারা..” >> জনগণ সামাজিক দুরত্ব ও শারীরিক দুরত্ব কিছুই মানছে না। >> জনগণ সামাজিক দুরত্ব ও শারীরিক দুরত্ব কোনটাই মানছেনা। >> শাহ আমানত সেতু সড়কের উপর থেকে মাইক্রোবাস জব্দ ও ১৫ লক্ষ টাকা মূল্যের ৪,৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক- ২     

রাজশাহীর তানোরে সাংবাদিকের উপর হামলায় উপস্থিত মানববন্ধনে ৪৮ঘন্টার আল্টিমেটাম ঘোষণা 

এপ্রিল ৪, ২০২১,১২:৩০ অপরাহ্ণ

 
Spread the love

রাজশাহীর তানোরে সাংবাদিকের উপর হামলায় উপস্থিত মানববন্ধনে ৪৮ঘন্টার আল্টিমেটাম ঘোষণা

ফিরোজ আলম, নিজস্ব প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে রাস্তার কাজে অনিয়ম দূর্নীতির তথ্য সংগ্রহকালে সাংবাদিক সারোয়ার হোসেনের উপর হামলা করে ক্যামেরা ছিনতাই ও লাঞ্ছিত করার ঘটনায় উপজেলা এলজিইডি অফিসের সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন ও ঠিকাদার মকসেদ আলীর অপসারণ দাবি করে তাদের বিরুদ্ধে শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১টার সময় তানোর থানার মোড়ে সাংবাদিক লাঞ্ছিতর এ ঘটনায় জাতীয় সাংবাদিক সংস্থা ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের আয়োজনে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এসময় তানোর উপজেলা রিপোর্টস ক্লাবের সভাপতি বকুল হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সহসভাপতি মফিজ উদ্দিনের সঞ্চলনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, তানোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক টিপু সুলতান।

জাতীয় সাংবাদিক সংস্থার তানোর শাখার সাধারণ সম্পাদক আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন, তানোর রিপোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, তানোর মডেল প্রেসক্লাবের সভাপতি আলিফ হোসেন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন টুটুল, সাংবাদিক সোহেল রানা, সাংবাদিক পাপ্পু কুমার দাসসহ বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণগন উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত মানববন্ধনে সাংবাদিক নেতারা বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে উপজেলা প্রকৌশলী ও ঠিকাদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান। যদি ৪৮ঘন্টার মধ্যে তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ না করা হয় তাহলে এবার কঠোর আন্দোলনের মাধ্যমে রাজপথে নামা হবে বলে হুশিয়ারি দেয়া হয়।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain