আজ শুক্রবার,২রা মে, ২০২৪ ইং, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরী
>> আন্তর্জাতিক মে দিবস পালন করেন নারায়ণগঞ্জ জেলা প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়.bdnewstv24.com >> গজারিয়ায় দুই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম এর পক্ষে গনসংযোগ এবং লিফলেট বিতরন। bdnewstv24.com >> বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন.bdnewstv24.com >> গজারিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন আমিরুল ইসলাম.bdnewstv24.com >> বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন. bdnewstv24.com >> বাকেরগঞ্জের বেদে পল্লীতে ইউএনও এর ঈদ উপহার প্রদান। bdnewstv24.com >> গজারিয়ায় চিপস খেয়ে গলায় আটকে শিশুর মৃত্যু. bdnewstv24.com >> বগুড়ায় সাংবাদিকদের মাঝে বাংলাদেশ সাংবাদিক জোট (বাসাজ) এর ঈদ সামগ্রী বিতরণ.bdnewstv24.com >> মতলব উত্তরে ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ। bdnewstv24.com >> গজারিয়া উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা এবং ইফতার মাহফিল । bdnewstv24.com     

বায়া মৎস্য ব্যবসায়ী আরৎ এর উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন সাহেব রাজশাহী।

ডিসেম্বর ২৮, ২০২০,৬:১৩ অপরাহ্ণ

 
Spread the love

বায়া মৎস্য ব্যবসায়ী আড়ৎ এর উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন রাজশাহী।

বিডিনিউজ টিভি টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশিত নিউজ এর দিকে চোখ রাখুন।
নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর পবা উপজেলায় বায়া মৎস্য ব্যবসায়ী আড়ৎ এর উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে মৎস্য ব্যবসায়ী আড়ৎ এর শুভ উদ্বোধন করেন। এরপর এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তৃতা করেন মেয়র।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে মাছ উৎপাদনসহ কৃষি পণ্য উৎপাদনে ঊদ্বৃত্ত থাকছে। এ অঞ্চলের চাহিদা মিটিয়ে রাজশাহীর মাছ ও কৃষি পণ্য সারাদেশে সরবরাহ করা হচ্ছে। এক্ষেত্রে অনেক এগিয়েছে রাজশাহী। তবে এখানে তেমন শিল্পায়ন হয়নি।

রাজশাহীর শিল্পায়নে ইতোমধ্যে প্রধানমন্ত্রী তিনটি শিল্পাঞ্চল অনুমোদন দিয়েছেন, যার দুইটি পড়েছে পবার মধ্যে। মৎস আড়ৎ এর পাশাপাশি এই অঞ্চলে একটি সবজির আড়ৎ ও প্রতিষ্ঠা করা প্রয়োজন।
মেয়র আরো বলেন, করোনা মহামারিতে পুরো বিশ্ব বিপর্যস্ত। মহামারি এই মুহুর্তেও দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ঊর্ধ্বমুখী। দেশের উন্নয়ন দ্রুত গতিতেই এগিয়ে চলেছে। জনগণের প্রতি ভালোবাসা থাকলে, যে কোন কিছু সম্ভব, সেটি করে দেখিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর দক্ষ ও বিচক্ষণ নেতৃত্বে কাঙ্খিত লক্ষ্য অর্জনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

বরেন্দ্র মৎস্যজীবী কল্যাণ সমবায় সমিতির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোঃ আয়েন উদ্দীন ও নওহাটা পৌর যুবলীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ। রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মানজালের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বরেন্দ্র মৎস্যজীবী কল্যাণ সমবায় সমিতির সভাপতি আব্দুল কুদ্দুস ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাপ্পিসহ মৎস ব্যবসায়ী গণ্যমান্য গুণী জ্ঞানী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

BDnewstv24.com Its chief reporter Md. Shahidul Islam.

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain