আজ শুক্রবার,১৭ই মে, ২০২৪ ইং, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলক্বদ, ১৪৪৫ হিজরী
>> মা মানে হলো জীবন এর চলা এবং পৃথিবীর বুকে আলো দেখার মাধ্যম.bdnewstv24.com >> টাঙ্গাইলে লৌহজং নদীর দুই পাড়ে উন্নত জাতের ঘাসের বীজ রোপন.bdnewstv24.com >> হবিগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে গৃহবধুর নাড়ি-ভূড়ি বের হয়ে গেছে.bdnewstv24.com >> উপজেলা পরিষদ নির্বাচন, প্রথম ধাপ ইন্দুরকানীতে অস্বাস্থ্যকর পরিবেশে ইভিএম ভোট কেন্দ্র.bdnewstv24.com >> লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান কে শপথ বাক্য পাঠ করালেন প্রধানমন্ত্রী.bdnewstv24.com >> গজারিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় খাদে প্রাইভেটকারে নিহত।bdnewstv24.com >> দুমকীতে খাল সংস্কার প্রকল্পে অনিয়মসহ শত শতগাছ উপড়ে ফেলার অভিযোগ।bdnewstv24.com >> আন্তর্জাতিক মে দিবস পালন করেন নারায়ণগঞ্জ জেলা প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়.bdnewstv24.com >> গজারিয়ায় দুই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম এর পক্ষে গনসংযোগ এবং লিফলেট বিতরন। bdnewstv24.com >> বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন.bdnewstv24.com     

এমপি রহিম উল্যাহ’র গাড়ি বহরে তল্লাশি, আটক ৭

মে ১৫, ২০১৬,১:৩৪ পূর্বাহ্ণ

 
Spread the love

বিডি নিউজ টিভি২৪ ডট কম:ফেনী-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য রহিমুল্লাহর গাড়ি বহরে তল্লাশি চালিয়েছে র‌্যাব।


এসময় তার গাড়ি বহরে থাকা অপর একটি গাড়িতে তল্লাশি চালিয়ে বিভিন্ন মামলার আসামিসহ ৭জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে সাগর, ছোটন ও জহির সোনাগাজী থানায় ধর্ষণ ও ডাকাতি মামলার আসামি। আর  ফয়সাল, নুর আলম, জাকির হোসেন ও সোহেল নামে ৪জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা গেছে।

আজ শনিবার রাত ৮টার দিকে ফেনী শহরতলীর লালপুল এলাকায় এ তল্লাশি চালানো হয়। এসময় এমপি রহিমুল্লার গাড়িবহর সোনাগাজী থেকে ঢাকার দিকে যাচ্ছিল।

এসময় র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওই অংশে চেকপোস্ট বসায় তারা। এসময় এমপি রহিমুল্লাহর গাড়ি বহরের পেছনের একটি গাড়িতে তল্লাশি করে ৭ জনকে আটক করা হয়।

এর আগে শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের জোরারগঞ্জে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর গাড়ি বহরেও তল্লাশি চালায় র‌্যাব। তবে এসময় কাউকে আটক করতে পারেনি বলে জানা গেছে।
feni-mp-news-bg20160514221616_127714

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain