আজ বুধবার,১লা মে, ২০২৪ ইং, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরী
>> গজারিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান দুই প্রতিষ্ঠান কে অর্থদন্ড.bdnewstv24.com >> মুক্তিযোদ্ধা সন্তান সংসদ প্রতিষ্ঠা বার্ষিকী পালন”.bdnewstv24.com >> রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু.bdnewstv24.com >> চট্টগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্সের উদ্বোধন করেছেন: প্রধানমন্ত্রীর শেখ হাসিনা. bdnewstv24.com >> গজারিয়ায় দুই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম এর পক্ষে গনসংযোগ এবং লিফলেট বিতরন। bdnewstv24.com >> বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন.bdnewstv24.com >> গজারিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন আমিরুল ইসলাম.bdnewstv24.com >> বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন. bdnewstv24.com >> বাকেরগঞ্জের বেদে পল্লীতে ইউএনও এর ঈদ উপহার প্রদান। bdnewstv24.com >> গজারিয়ায় চিপস খেয়ে গলায় আটকে শিশুর মৃত্যু. bdnewstv24.com     

“ভূয়া সহকারী পুলিশ কমিশনার গ্রেফতার”

জুলাই ১৬, ২০১৭,৯:২১ অপরাহ্ণ

 
Spread the love

মোঃ সোহাগ হোসেন: বাবু বাজার ব্রিজের গোড়া থেকে ভূয়া পরিচয়ধারী একজন যুবককে আটক করে পুলিশ। ঘটনা সূত্রে জানাযায় ১৪ জুলাই -১৭ ইং তারিখ রাত ০১ ঘটিকার সময় একজন সিএনজি ড্রাইভার যাত্রী নিয়ে বাবু বাজার ব্রীজের গোড়া পৌছাইলে হঠাৎ ০২ জন লোক তার গাড়ী সিকনাল দেয়। গাড়ী থামালে তারা পুলিশ কমিশনার পরিচয় দেয় এবং পিস্তল দেখিয়ে যাত্রীদের গাড়ী থেকে নামতে বলে। এবং চালকের নিকট ২০০০/- টাকা চাদা দাবি করে। চালক টাকা দিতে অস্বীকার করায় চালকে মারপিট করতে থাকে এই সময় পথচারী আবুল হোসেন ঘটনাস্থলে আসে এবং চালকের জীবন বাচাতে গেলে এসবি পুলিশের সহকারী পুলিশ কমিশনার পরিচয়ধারী লোক ০২জন পথচারী আবুল হোসেন কে আহত করে। এমন সময় ডিএমপি কোতায়ালী থানা এস আই – এস এম এনামুল হক কিলো-৩২ নাইট টিম ঘটনাস্থালে পৌছায় এবং তাদেরকে আটক করতে গেলে দুইজনের একজন পালিয়ে যায়। অপর একজনকে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তাদের পরিচয় প্ওায়া যায় তারা চাদাবাজ ছিনতিাইকারী। ভূয়া এস বি পরিচয় দিয়ে তারা চাঁদাবাজী করে। আটককৃত ব্যক্তির নাম হাসিবিশ শাহীদী শিশির । এ বিষয়ে কোতয়ালী থানার ্্ওসি এ বি এম মশিউর রহমান পিপিএম এর সাথে কথা বললে তিনি জানান, আটককৃত ছিনতাইকারী হাসিবিশ শাহীদী শিশির এর বাড়ী গ্রামঃ মনু বেপারীর ডাল (মনু ব্যাপারী বন্দর মান্দাইল), উপজেলাঃ কেরানীগঞ্জ, ঢাকা। তার সাথে থাকা পালিয়ে যাওয়া ছিনতাই কারীর পরিচয়ে তার নাম বলে হাসিব। তারা চেষ্টা চালিয়ে যাচ্ছে আরও তথ্যেও জন্য। তিনি আর জানান, আটক করে তল্লাশী করে তার কাছে একটি খেলনা পিস্তল এবং সাইফুল ইসলাম নামের এক ব্যক্তির পাসপোর্ট ্ও মোবাইল পাওয়া যায়।
তিনি জানান, পুলিশের মিথ্যা পরিচয় দিয়ে সিএনজি চালেেকর গতি রোধ করে মারপিট ও চাঁদা দাবী করায় তার বিরুদ্ধে কোতয়ালী থানায় পেনাল কোড৩৪১ /১৭০ /৩৮৫/৩২৩/৩০৭/৩৪ ধারায় নিয়মিত মামলা হইয়াছে।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain