আজ মঙ্গলবার,৩০শে এপ্রিল, ২০২৪ ইং, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরী
>> গজারিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান দুই প্রতিষ্ঠান কে অর্থদন্ড.bdnewstv24.com >> মুক্তিযোদ্ধা সন্তান সংসদ প্রতিষ্ঠা বার্ষিকী পালন”.bdnewstv24.com >> রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু.bdnewstv24.com >> চট্টগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্সের উদ্বোধন করেছেন: প্রধানমন্ত্রীর শেখ হাসিনা. bdnewstv24.com >> গজারিয়ায় দুই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম এর পক্ষে গনসংযোগ এবং লিফলেট বিতরন। bdnewstv24.com >> বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন.bdnewstv24.com >> গজারিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন আমিরুল ইসলাম.bdnewstv24.com >> বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন. bdnewstv24.com >> বাকেরগঞ্জের বেদে পল্লীতে ইউএনও এর ঈদ উপহার প্রদান। bdnewstv24.com >> গজারিয়ায় চিপস খেয়ে গলায় আটকে শিশুর মৃত্যু. bdnewstv24.com     

হলিউডে পরিচয় সংকটে ছিলেন প্রিয়াঙ্কা

মে ৪, ২০১৭,৮:৫৩ অপরাহ্ণ

 
Spread the love

বিনোদন ডেস্ক : দীপিকা পাড়ুকোনকে পশ্চিমাদের অনেকেই প্রিয়াঙ্কা চোপড়া বলে ভুল করে ফেলেন। এবার সে প্রসঙ্গেই মুখ খুললেন প্রিয়াঙ্কা। তার কথায় এটা মোটেই ঠিক নয়। আসলে তিনি হলেন হলিউডের সবচেয়ে জনপ্রিয় কালো চামড়ার সেলিব্রিটি। কিন্তু দীপিকাও একটি ছবি করে ফেলেছেন এরমধ্যে সেখানে। এভাবে তার সঙ্গে দীপিকাকে গুলিয়ে ফেলা সঠিক নয়।

প্রসঙ্গত, দিন কয়েক আগে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে মুম্বাইয়ে এসেছিলেন প্রিয়াঙ্কা অল্প কিছুদিনের জন্যে। তখনই এক ওয়েব পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে একথা বলেন পিগি চপস।

তিনি এও মনে করেন, আসলে অজ্ঞতা থেকেই এধরনের ভুল করে পশ্চিমা মিডিয়া।  তবে এরসঙ্গে তিনি এও বলেন প্রথমদিকে তাকেও সেখানকার লোক চিনতে পারতেন না। বলিউডে কেউ জনপ্রিয় বলেই যে অন্য দেশেও তার জনপ্রিয়তা একইরকম থাকবে, সেকথা বলা যায় না। তাকে প্রত্যেক জায়গায় গিয়ে ঘুরে ঘুরে নিজের পরিচিতি বাড়াতে হয়েছে। বলা যায় তিনি হলিউডে প্রথম দিকে পরিচয় সংকটে ছিলেন। তবে আজ তিনি হলিউডে বহুল পরিচিত। তার ফ্যাশন স্টেটমেন্ট, কাজ সব কিছুই আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain