আজ বৃহস্পতিবার,২রা মে, ২০২৪ ইং, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরী
>> আন্তর্জাতিক মে দিবস পালন করেন নারায়ণগঞ্জ জেলা প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়.bdnewstv24.com >> গজারিয়ায় দুই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম এর পক্ষে গনসংযোগ এবং লিফলেট বিতরন। bdnewstv24.com >> বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন.bdnewstv24.com >> গজারিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন আমিরুল ইসলাম.bdnewstv24.com >> বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন. bdnewstv24.com >> বাকেরগঞ্জের বেদে পল্লীতে ইউএনও এর ঈদ উপহার প্রদান। bdnewstv24.com >> গজারিয়ায় চিপস খেয়ে গলায় আটকে শিশুর মৃত্যু. bdnewstv24.com >> বগুড়ায় সাংবাদিকদের মাঝে বাংলাদেশ সাংবাদিক জোট (বাসাজ) এর ঈদ সামগ্রী বিতরণ.bdnewstv24.com >> মতলব উত্তরে ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ। bdnewstv24.com >> গজারিয়া উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা এবং ইফতার মাহফিল । bdnewstv24.com     

বাগেরহাটে মোরেলগঞ্জ ট্রলারডুবি, তিন নারীর লাশ উদ্ধার

মার্চ ২৮, ২০১৭,১:৫১ অপরাহ্ণ

 
Spread the love

বিডি নিউজ টিভি ২৪ ডট কম : মোঃ সেলিম রেজা: বাগেরহাটের মোরেলগঞ্জের পানগুছি নদীতে শতাধিক যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে গেছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে এই ট্রলারডুবির ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা তিনজনই নারী। এখনো চার শিশুসহ বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন। তাদের বের করতে উদ্ধার অভিযান চলছে।

স্থানীয়রা জানান, নদীর তীর থেকে শতাধিক যাত্রী নিয়ে রওনা হওয়ার একটু পরেই বিপরীত দিক থেকে আসা একটি বড় শিপের ঢেউয়ের কারণে ট্রলারটি ডুবে যায়। আশপাশে থাকা স্থানীয় লোকজন তিন নারীর লাশ উদ্ধার করে। এছাড়া চার শিশুসহ এখনো বেশ কয়েকজন নিখোঁজ রয়েছে। বাকিরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হন।

ট্রলারডুবির পর এখনো ঘটনাস্থলে পৌঁছেনি ফায়ার সার্ভিস ও ডুবুরি দল। তাৎক্ষণিকভাবে নিহত ও নিখোঁজদের নামপরিচয় জানা যায়নি। নিহত তিন নারীর মরদেহ মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

মোরেলগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ট্রলারডুবির ঘটনা নিশ্চিত করেছেন।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain