আজ শুক্রবার,৩রা মে, ২০২৪ ইং, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরী
>> আন্তর্জাতিক মে দিবস পালন করেন নারায়ণগঞ্জ জেলা প্রাসাদ নির্মাণ শ্রমিক ইউনিয়.bdnewstv24.com >> গজারিয়ায় দুই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম এর পক্ষে গনসংযোগ এবং লিফলেট বিতরন। bdnewstv24.com >> বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন.bdnewstv24.com >> গজারিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন আমিরুল ইসলাম.bdnewstv24.com >> বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন. bdnewstv24.com >> বাকেরগঞ্জের বেদে পল্লীতে ইউএনও এর ঈদ উপহার প্রদান। bdnewstv24.com >> গজারিয়ায় চিপস খেয়ে গলায় আটকে শিশুর মৃত্যু. bdnewstv24.com >> বগুড়ায় সাংবাদিকদের মাঝে বাংলাদেশ সাংবাদিক জোট (বাসাজ) এর ঈদ সামগ্রী বিতরণ.bdnewstv24.com >> মতলব উত্তরে ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ। bdnewstv24.com >> গজারিয়া উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা এবং ইফতার মাহফিল । bdnewstv24.com     

লক্ষ্মীপুরে জুন মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার জনাব মোসলেহ উদ্দিন সাহেব। bdnewstv24.com

জুলাই ২৪, ২০২৩,১২:৩৭ পূর্বাহ্ণ

 
Spread the love

Reporter :- bdnewstv24.com

 

লক্ষ্মীপুরে জুন মাসে থানার অফিসার ইনচার্জদের মধ্যে শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার পেয়েছেন সদর থানার ওসি মোহাম্মদ মোসলেহ উদ্দিন। মাদক, অস্ত্র উদ্ধার ,ওয়ারেন্ট তামিলসহ আইন -শৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার জন্য তাকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত করা হয়েছে। ২৩শে জুলাই ২০২৩ ইং রোববার দুপুরে জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ ওসি হওয়ায় সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোসলেহ উদ্দিনকে ক্রেষ্ট এবং  সনদ তুলে দেন জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ। এছাড়া জেলার শ্রেষ্ঠ উপ পরিদর্শক হয়েছেন সদর থানার আল- আমিন ও জেলার শ্রেষ্ঠ সহকারী উপ পরিদর্শক সদর থানার মোঃ শহিদুল ইসলাম বিবেচিত হওয়ায় তাদেরকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সোহেল রানা, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) সাইফুল আলম চৌধুরী, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) মাহমুদুল হোসাইন। এই সময় আরও উপস্থিত ছিলেন পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার মোঃ মোহাম্মদ বাকী বিল্লাহ, ডিআইও-১ আজিজুর রহমান, গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটু, কোর্ট ইন্সপেক্টর শফিকুল ইসলাম, আরআই (পুলিশ লাইন্স), টিআই (প্রশাসন) সাজ্জাদ হোসেন, সকল থানা, ফাঁড়ি, তদন্তকেন্দ্রের ইনচার্জ সহ জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং  ফোর্সবৃন্দ। অনুষ্ঠানে বিভিন্ন ক্যটাগরিতে শ্রেষ্ঠ হওয়াদের ক্রেস্ট, সনদপত্র তুলে দেন পুলিশ সুপার।
জুন মাসে শ্রেষ্ঠ ওসি হওয়ার অনুভূতি জানতে চাইলে সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোসলেহ উদ্দিন এই প্রতিবেদককে জানান, সর্বপ্রথমে আমি মহান আল্লাহ তালার নিকট শুকরিয়া জানাই, জেলার মাননীয় পুলিশ সুপার মোঃ মাহাফুজ্জামান আশরাফ স্যারের দিক নির্দেশনায় জনগণের জানমালের নিরাপত্তা দেয়ার জন্য সবসময় নিজেকে নিয়োজিত রেখেছি। এই শ্রেষ্ঠত্বের জন্য থানার সকল পুলিশ সদস্যদের অবদান রয়েছে। যোগদানের পর থেকে কোন অন্যায়ের সাথে আপোষ করিনি। আমি লক্ষ্মীপুর সদর থানার আইন শৃঙ্খলা উন্নয়নের জন্য সবরকম প্রচেষ্টা করে যাচ্ছি ও সত্য প্রতিষ্ঠার চেষ্টা করেছি। কর্মের প্রতি আন্তরিকতা থাকলে সবই করা সম্ভব। সকলকে আইন মেনে চলে দেশ গঠনে ভূমিকা রাখি এটাই আমাদের প্রত্যেকের চাওয়া হওয়া উচিত।

 

সঠিক সংবাদ সংগ্রহ করা হয়।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain