আজ সোমবার,২৭শে জুন, ২০২২ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জিলক্বদ, ১৪৪৩ হিজরী

অসহায় পরিবারের মাঝে শেখ শফিক উদ্দিনের পরিবার বর্গের নিজ উদ্যোগে ত্রাণ বিতরণ।

মে ২৬, ২০২২,৯:০৩ অপরাহ্ণ

 
Spread the love

নিজস্ব প্রতিবেদক :

সিলেটে আকস্মিক বন্যায় পানিবন্দি ১ হাজার অসহায় পরিবারের পাশে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ নিয়ে দাড়িয়েছে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা, দৈনিক জাগ্রত কণ্ঠ এর উপদেষ্টা শেখ শফিক উদ্দিন ও তার পরিবারবর্গ।

২৬/০৬/২০২২ ইংরেজি বৃহস্পতিবার সকাল ০৯ ঘটিকায় কানাইঘাট চতুল বাজার শাহী ঈদগাহ ময়দানের পাশে এক হাজার পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করার আয়োজন করে-বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা সমাজ কল্যান সংস্থা।

শেখ শফিক উদ্দিনের পরিবারবর্গের পক্ষ থেকে চতুল ঈদগাহ বাজারে এক হাজার বন্যা কবলিত মানুষের মধ্যে ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড-ক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জননেতা আলহাজ্ব মোস্তাক আহমেদ পলাশ।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন।
বাংলাদেশ ব্যাংক ডিজিএম বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা ও সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আশফাক হোসেন।
বিশিষ্ট ব্যবসায়ী – এবাদুর রহমান আজম।
কানাইঘাট চতুল বাজার ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান আব্দুল মালিক চৌধুরী, সাবেক চেয়ারম্যান আবুল হোসেন। বরচতুল সাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিদর্শক আবিদুর রহমান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিতরণ কালে আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ সংক্ষিপ্ত বক্তব্যে বলেন – পুরো কানাইঘাট জুড়ে বন্যায় অনেক মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছে, বন্যায় অনেকের ফসলাদি নষ্ট হয়েছে, এখনো পানি পুরোপুরি নামেনি, মানুষের আয়ের রাস্তা বন্ধ হয়ে আছে, কোনরকম মানুষ চলছে জীবনের সাথে যুদ্ধ করে, মানুষের এই কষ্টের সময় বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা ও সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে শেখ শফিক উদ্দিন ও তার পরিবারবর্গের ত্রাণ সামগ্রী পেয়ে আমরা কানাইঘাট চতুল বাজার ইউনিয়নবাসী অত্যান্ত আনন্দিত।

বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা সমাজ কল্যাণ সংস্থার নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংগঠনের সবার এবং শেখ শফিক উদ্দিনের পরিবার বর্গের মঙ্গল কামনা করেন তিনি।

সংস্থার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আশফাক হোসেন বলেন – মানবতার সেবায় আমরা নিরলসভাবে গরীব অসহায় মানুষদের সেবার লক্ষ্যে কাজ করে যাচ্ছি সংগঠনের সবাই।

সংস্থা এর প্রতিষ্ঠাতা সিলেট সদর উপজেলা পাঁচ নং টুলটিকর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন মরহুম শেখ মনির উদ্দিন, এমন একটি মানবতার সংগঠন তৈরি করে তিনি তাঁর সন্তানদেরকে সংগঠন পরিচালনার দায়িত্ব দিয়েছেন বলে আমরা গর্বিত।

আমরা এই সংগঠনের মাধ্যমে মানুষের মুখে কিছুটা হাসি ফোটিয়ে তুলার চেষ্টা করে যাচ্ছি, মরহুম শেখ মনির উদ্দিনের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া চেয়েছেন দেশবাসীর কাছে। দেশ ও জাতির কল্যাণে মোনাজাতের মাধ্যমে ত্রাণ সামগ্রী বিতরণ সম্পুর্ন হয়।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain