ঝালকাঠিতে  ২১ সদস্য বিশিষ্ট বিএমএসএফের নতুন কমিটি

মার্চ ২০, ২০২২,৩:৩৮ পূর্বাহ্ণ

 
Spread the love

মোঃ শহিদুল ইসলাম

 

ঝালকাঠি, শনিবার, ১৯ মার্চ, ২০২২: ঝালকাঠিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার ১৯ মার্চ বিকাল চারটায় দেশীভোজ রেষ্টুরেন্টে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় সহ সভাপতি দুলাল সাহা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএসএফ প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর। অতিথি ছিলেন স্থায়ী কমিটির সদস্য এস এম রেজাউল করিম, ট্রাস্টি বোর্ড সদস্য পিনাকি দাস, জেলা কমিটির সাবেক সহ সভাপতি রুহুল আমিন রুবেল প্রমুখ।
সভায় সর্ব সম্মতিক্রমে যায়যায়দিনের ঝালকাঠি জেলা প্রতিনিধি নজরুল ইসলামকে আহ্বায়ক ও দৈনিক খবরপত্রের প্রতিনিধি মাহাতাব জাবেদ শামীমকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। আগামী ১ সপ্তাহের মধ্যে পূর্নাঙ্গ তালিকা প্রণয়ন করে কেন্দ্রে পাঠানো সহ ঝালকাঠির কিংবদন্তি প্রয়াত সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমুর মৃত্যুতে শোক সভা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।
নেতৃবৃন্দ বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবী আদায়ের আন্দোলনকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। শহরের কালীবাড়ী রোডস্থ ধানসিড়ি রেষ্টহাউজ সংলগ্ন চারতলায় সংগঠনের অস্থায়ী কার্যালয় হিসেবে ঘোষনা করা হয়।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain