আজ বৃহস্পতিবার,১৯শে মে, ২০২২ ইং, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৩ হিজরী
>> সাংবাদিক এর উপর হামলা,মানব বন্ধন । বিডিনিউজ টিভি ২৪.কম >> সাংবাদিকদের ১৪ দফা বাস্তবায়নে ঈশ্বরদীতে বিএমএসএফ’র মতবিনিময় সভা অনুষ্ঠিত >> বিদ্যালয় শিক্ষক অবৈধভাবে পুকুর কাটতেছেন । বিডিনিউজ টিভি ২৪.কম >> অস্ত্র সহ গরু চোর আটক। বিডিনিউজ টিভি ২৪.কম >> উপজেলা নির্বাহী অফিসারের সাথে “ডিমলা প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ >> সাংবাদিককে হয়রানি করার অভিযোগেঃ বিএসএফ ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির নিন্দা প্রকাশ >> মডেল হিসেবে পরিচিত হওয়ার স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছেন অন্ত জান্নাত >> ইফতার এবং দোয়ার আয়োজন। বিডিনিউজ টিভি ২৪.কম >> নীলফামারীর ডিমলায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার। >> সেলিম রেজা প্যানেল চেয়ারম্যান। বিডিনিউজ টিভি ২৪.কম     

মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান -মেম্বার পদপ্রার্থী আশরাফুল ইসলাম

জানুয়ারি ১৬, ২০২২,৯:৩১ অপরাহ্ণ

 
Spread the love

মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান -মেম্বার পদপ্রার্থী আশরাফুল ইসলাম

 

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে হবিড়বাড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মোরগ প্রতীক নিয়ে মেম্বার পদপ্রার্থী হয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন সমাজসেবক ও জনগণের বন্ধু মোঃ আশরাফুল ইসলাম।
গরিব দুঃখী ও মেহনতী মানুষের পাশে সেবক হয়ে থাকতে চান তিনি।মানুষের বিপদে-আপদে পাশে থেকে সবসময়ই নিজের সর্বোচ্চটা বিলিয়ে দিয়েছেন তিনি। এছাড়াও সবসময় সাধারণ মানুষের বিপদে পাশে দাঁড়িয়ে তাদের কাছে টেনে আপন করে নিয়েছেন তিনি। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের সমর্থনে জয়যুক্ত হয়ে এলাকার অবহেলিত মানুষের সেবা করতে চান। এরই মধ্যে তিনি এলাকায় বয়োজ্যেষ্ঠ মুরব্বী, শিক্ষিত ও তরুণ সমাজের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুণদের সাথে মতবিনিময় করছেন। সন্ত্রাস, মাদকমুক্ত, পরিকল্পিত, আধুনিক, পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ে তোলার প্রত্যয় নিয়ে আশরাফুল ইসলাম বলেন,

আমি দীর্ঘদিন যাবত গরিব দুঃখী মেহনতী মানুষের সেবা করে আসছি এবং সামনেও সেবক হয়ে কাজ করতে চাই। বিশেষ করে আমার নির্বাচনী ওয়ার্ড ৫নং ওয়ার্ডবাসীদের সেবায় নিজেকে সার্বক্ষনিক নিয়োজিত করতে চাই। গরীব দুঃখী ও অসহায় নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে থেকে তাদের জন্য কাজ করতে চাই। তিনি আরো বলেন, হবিড়বাড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডকে সুন্দর করে, সাজানোর লক্ষ্যকে সামনে নিয়ে একটি মাদক মুক্ত, দারিদ্র মুক্ত, শিক্ষাবান্ধব এবং বৈষম্যহীন আদর্শ ওয়ার্ড হিসাবে গড়ে তোলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হয়েছি। এর জন্য আমি আমার ওয়ার্ডের মুরব্বী, ভাই, বন্ধুসহ সর্বসাধারণের দোয়া ও সমর্থন কামনা করছি।

আমি জনগণের সেবা করতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারাই আমার কাছে অনেক গৌরবের। সকলে আমার জন্য দোয়া করবেন। আপনারা আমার ভালো কাজে ভালোবাসা দিয়ে সমর্থন করবেন এই প্রত্যাশা করছি।এলাকাবাসীরা জানায়, আশরাফুল ইসলাম মানুষের সুখে-দুঃখে ছুটে যান। অসহায় মানুষদের পাশে রয়েছেন। তাদের খোঁজখবর রাখেন, বিপদে এগিয়ে আসাসহ নানা সামাজিক কর্মকান্ড করে থাকেন। সকল শ্রেনী পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain