আজ শুক্রবার,৭ই অক্টোবর, ২০২২ ইং, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমানের মনোনয়নপত্র বৈধ ঘোষণ  ১(পহেলা)  ডিসেম্বর, ২০২১ইং bdnewstv24.com

ডিসেম্বর ২, ২০২১,৩:০২ পূর্বাহ্ণ

 
Spread the love

 ১(পহেলা)  ডিসেম্বর, ২০২১ইং

 Reporter :- bdnewstv24.com

 ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বিভিন্ন ইউনিয়নের মনোনয়নপত্র বাছাই সম্পন্ন হয়েছে। সোমবার (২৯ নভেম্বর) 2021ইং মনোনয়ন পত্র বাছাইয়ের দিন রূপাপাত ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ- মিজানুর রহমানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসারগণ। উপজেলা রিটার্নিং অফিসারদের কার্যালয়ে এ বাছাই সম্পন্ন হয়।

উপজেলা নির্বাচন অফিসার এবিএম আজমল হোসেন জানান, উপজেলার ১০(দশ) টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬১ জন, সাধারণ সদস্য পদে ৩৬৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১৮ জন মনোনয়নপত্র দাখিল করেন। তার মধ্যে চেয়ারম্যান পদে ৬০ জন, সাধারণ সদস্য পদে ৩৬৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১৮ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। মিজানুর রহমান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হওয়ায় ও যাচাই-বাছাইয়ে টিকে যাওয়ায় রূপাপাত ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে সাড়া জেগেছে ব্যাপক ভাবে। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা। ইউপির বাসিন্দাদের কাছে সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে বিশেষ পরিচিতি রয়েছে মিজানুর রহমানের।

রূপাপাত ইউপির ভোটাররা বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে মিজানুর রহমানকে তারা চেয়ারম্যান হিসেবে দেখতে চান। প্রার্থী নির্বাচনে তারা ভুল করবেন না। প্রতীক দেখে নয়, ব্যক্তি দেখে ভোট দেবেন। তারা মিজানুর রহমানকে ভোট দিয়ে জয় নিশ্চিত করাবেন বলেও আশ্বাস দেন।

নির্বাচনী মাঠ সম্পর্কে মিজানুর রহমান বলেন, এলাকাবাসী আমাকে প্রার্থী হিসেবে দাঁড় করিয়েছেন। তারাই আমার হয়ে কাজ করছেন। জনগণ আমার পাশে আছেন। আমার সঙ্গে নিয়মিত মাঠে কাজ করছেন। সুষ্ঠু ভোট হলে তিনি জয়ী হবেন বলেও আশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত ১০(দশ) ই নভেম্বর ২০২১ইং চতুর্থ ধাপের ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিল ২৫শে নভেম্বর২০২১ইং, বাছাই ২৯ শে নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ ডিসেম্বর ২০২১ইং

সকল সংবাদ প্রচার করি।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain