আজ সোমবার,২৯শে এপ্রিল, ২০২৪ ইং, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরী
>> গজারিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান দুই প্রতিষ্ঠান কে অর্থদন্ড.bdnewstv24.com >> মুক্তিযোদ্ধা সন্তান সংসদ প্রতিষ্ঠা বার্ষিকী পালন”.bdnewstv24.com >> রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু.bdnewstv24.com >> চট্টগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্সের উদ্বোধন করেছেন: প্রধানমন্ত্রীর শেখ হাসিনা. bdnewstv24.com >> গজারিয়ায় দুই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম এর পক্ষে গনসংযোগ এবং লিফলেট বিতরন। bdnewstv24.com >> বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন.bdnewstv24.com >> গজারিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন আমিরুল ইসলাম.bdnewstv24.com >> বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন. bdnewstv24.com >> বাকেরগঞ্জের বেদে পল্লীতে ইউএনও এর ঈদ উপহার প্রদান। bdnewstv24.com >> গজারিয়ায় চিপস খেয়ে গলায় আটকে শিশুর মৃত্যু. bdnewstv24.com     

বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন. bdnewstv24.com

এপ্রিল ১৩, ২০২৪,১২:১৫ পূর্বাহ্ণ

 
Spread the love

 

Reporter :- bdnewstv24.com

 

 

 

 

বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবীতে মানববন্ধন করেছে গর্বের বাকেরগঞ্জ নামের একটি সংগঠন।
অবিলম্বে বাকেরগঞ্জ জেলা ফেরত দিতে হবে, নয়তো বাকেরগঞ্জ সহ দেশের মানুষকে নিয়ে শীঘ্রই গণ আন্দোলনের মাধ্যমে বাকেরগঞ্জ জেলা পুনঃপ্রতিষ্ঠা করা হবে। এই ঘোষণার মধ্য দিয়ে সামাজিক সংগঠন “গর্বের বাকেরগঞ্জ” নামে একটা সমাজসেবী সংগঠন এবং তার সহযোগী সংগঠনে বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধার কমিটির আয়োজনে মানব বন্ধন কর্মসূচি পালিত হয়।

১২/৪/২০২৪ ইং শুক্রবার বেলা ১১ টায় বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে সভাপতিত্ব করেন গর্বের বাকেরগঞ্জের সভাপতি মোজাম্মেল হোসেন মোহন, সার্বিক পরিচালনায় ছিলেন গর্বের বাকেরগঞ্জের পৌর শাখার আহ্বায়ক বিক্রম দাস ও সদস্য সচিব সজল মাহমুদ।

এই সময় মোজাম্মেল হোসেন মোহন বলেন, অবিলম্বে আমাদের বাকেরগঞ্জ জেলা ফেরত দিন। কেন ও কি কারণে প্রায় ২০০ বছরের একটা জেলা সম্পূর্ণ অবৈধ এবং বেআইনি ভাবে চুরি করে নিলেন, তাঁর জবাবদিহি করুণ। তিনি আরও বলেন, মহান স্বাধীনতা এবং ভাষা আন্দোলনে বাকেরগঞ্জের মানুষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। অথচ স্বাধীন বাংলাদেশে বাকেরগঞ্জের মানুষ রাষ্ট্র কর্তৃক সব থেকে বেশি অবহেলিত হয়েছে। আমরা এর অবসান চাই, অনতিবিলম্বে বাকেরগঞ্জ জেলা ফেরত চাই। তিনি আরও বলেন, আমরা রাজপথে নেমেছি, আমাদের জেলা ফেরত না পাওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবো না। আমাদের এই আন্দোলন কোনো ব্যক্তি, গুষ্টি, দল বা দেশের প্রচলিত আইনের বিরুদ্ধে নয়। এই সময়ে তিনি আগামী ১৭ ই মে ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে বাকেরগঞ্জ জেলা পুনঃপ্রতিষ্ঠার দাবীতে মানববন্ধনের ঘোষণা দেন।
এই সময় আরও বক্তব্য রাখেন, গর্বের বাকেরগঞ্জের জ্যেষ্ঠ সহ -সভাপতি মোঃ আলাউদ্দিন আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম হাসান, গর্বের বাকেরগঞ্জ গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রিয়াজ হাওলাদার, গর্বের বাকেরগঞ্জের বাকেরগঞ্জ উপজেলা শাখার কো-সমন্বয়ক মোঃ মাহবুব আকন, বিশিষ্ট সমাজসেবক খান মোঃ সুমন।
মানববন্ধনে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন গর্বের বাকেরগঞ্জের সহ সভাপতি মোঃ বাবুল হাওলাদার, জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন মোল্লা, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শামসুল আরেফিন, দফতর সম্পাদক মোঃ মঈনুল ইসলাম কবির, অর্থ সম্পাদক আব্দুল জলিল মৃধা, স্বাস্থ্য সম্পাদক মোঃ রাকিব খান, কৃষি সম্পাদক মোঃ বায়জিদ আলম, কেন্দ্রীয় সদস্য মোঃ ইমরান হোসেন কামাল, মোঃ ফয়সাল হোসেন সিকদার, মোঃ মিরাজ শিকদার, মোঃ আতিকুর রহমান সাকিব, মোঃ রাসেল মৃধা, গর্বের বাকেরগঞ্জ বরিশাল জেলা শাখার সভাপতি মোঃ নাজিউর রহমান, সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হাসান নেহাল, সহ সভাপতি মোঃ শাহীন মিরা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ গোলাম রহমান, গর্বের বাকেরগঞ্জ নারায়ণগঞ্জ জেলা শাখার জ্যেষ্ঠ সহ সভাপতি মোঃ মনির হোসেন সহ গর্বের বাকেরগঞ্জের ১৪ ইউনিয়ন শাখা, পৌর শাখা, বাকেরগঞ্জ উপজেলা শাখা ও বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধার কমিটির নেতৃবৃন্দ সহ বাকেরগঞ্জের বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন ।

 

 

 

সঠিক সংবাদ সংগ্রহ করা হয়৷।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain