আজ বৃহস্পতিবার,২৫শে এপ্রিল, ২০২৪ ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরী
>> গজারিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান দুই প্রতিষ্ঠান কে অর্থদন্ড.bdnewstv24.com >> মুক্তিযোদ্ধা সন্তান সংসদ প্রতিষ্ঠা বার্ষিকী পালন”.bdnewstv24.com >> রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু.bdnewstv24.com >> চট্টগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্সের উদ্বোধন করেছেন: প্রধানমন্ত্রীর শেখ হাসিনা. bdnewstv24.com >> গজারিয়ায় দুই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম এর পক্ষে গনসংযোগ এবং লিফলেট বিতরন। bdnewstv24.com >> বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন.bdnewstv24.com >> গজারিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন আমিরুল ইসলাম.bdnewstv24.com >> বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন. bdnewstv24.com >> বাকেরগঞ্জের বেদে পল্লীতে ইউএনও এর ঈদ উপহার প্রদান। bdnewstv24.com >> গজারিয়ায় চিপস খেয়ে গলায় আটকে শিশুর মৃত্যু. bdnewstv24.com     

মাধবপুর থানার ৩ (তিন) জন এএসআই কে বিদায় সংবর্ধনা। bdnewstv24.com

নভেম্বর ২৭, ২০২১,১:১০ অপরাহ্ণ

 
Spread the love
২৭ শে নভেম্বর, ২০২১ইং

Reporter :- bdnewstv24.com

হবিগঞ্জের মাধবপুর থানায় দীর্ঘদিন দায়িত্ব পালনকারী পুলিশের ৩(তিন) জন, এএস আই কে অন্যত্র বদলি হওয়ায় এক বিদায়ী সংবর্ধনা দেওয়া হয় (২৫শে নভেম্বর) ২০২১ইং মাধবপুর থানার অফিসার ইনচার্জের কক্ষে এএসআই মোঃ ইমরান আহমেদ, এএসআই মোঃ ইসমাইল হোসেন, এস আই মোবারক হোসেন এর বদলী জনিত বিদায় অনুষ্ঠানে (২৫-১১-২০২১ইং মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব মুহাম্মদ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (মাধবপুর চুনারুঘাট সার্কেল) জনাব মোঃ মহসিন আল মুরাদ আরোও উপস্থিত ছিলেন জনাব আরিফুজ্জামান ইন্সপেক্টর মাধবপুর সার্কেল। বদলী জনিত বিদায় উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, সৎ ও সাহসী এস আই মোঃ এনামুল হাসান, বদলী জনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি।

সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সহকর্মীদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে আলোচিত হন। সহকর্মীরা বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন, এব বিদায়ী অনুষ্ঠানে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল রাজ্জাক, চাকুরি জীবনে বিদায় আসবেই মন্তব্য বলেন এএসআই ইমরান আহমেদ এএসআই ইসমাইল হোসেন এস আই মোবারক হোসেন।

তারা ছিলেন সাহসী ও পরিশ্রমি অফিসার তাদের মতো অফিসার পুলিশের জন্য সুনাম বয়ে আনতে পারে উল্লেখ করে নতুন কর্মস্থলে তারা যেনো আরও ভালভাবে দায়িত্ব পালন করতে পারে সেই কামনা করছি, বিদায়ী অনুষ্ঠানে মাধবপুর থানার পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ক্রেষ্ট ও প্রীতি উপহার সামগ্রী তুলে দেন (মাধবপুর চুনারুঘাট সার্কেল) সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ ও অফিসার ইনচার্জ আব্দুল রাজ্জাক।

সঠিক তথ্য সংগ্রহ করি ।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain