আজ বৃহস্পতিবার,২৫শে এপ্রিল, ২০২৪ ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরী
>> গজারিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান দুই প্রতিষ্ঠান কে অর্থদন্ড.bdnewstv24.com >> মুক্তিযোদ্ধা সন্তান সংসদ প্রতিষ্ঠা বার্ষিকী পালন”.bdnewstv24.com >> রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু.bdnewstv24.com >> চট্টগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্সের উদ্বোধন করেছেন: প্রধানমন্ত্রীর শেখ হাসিনা. bdnewstv24.com >> গজারিয়ায় দুই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম এর পক্ষে গনসংযোগ এবং লিফলেট বিতরন। bdnewstv24.com >> বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন.bdnewstv24.com >> গজারিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন আমিরুল ইসলাম.bdnewstv24.com >> বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন. bdnewstv24.com >> বাকেরগঞ্জের বেদে পল্লীতে ইউএনও এর ঈদ উপহার প্রদান। bdnewstv24.com >> গজারিয়ায় চিপস খেয়ে গলায় আটকে শিশুর মৃত্যু. bdnewstv24.com     

সর্ব- শ্রেণী-পেশার মানুষকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ হেলাল কোকারিস।

জুলাই ২১, ২০২১,৩:৪৬ অপরাহ্ণ

 
Spread the love

সর্ব- শ্রেণী-পেশার মানুষকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ হেলাল কোকারিস।

 

মোঃ শহিদুল ইসলাম ( শহিদ)

পবিত্র ঈদ উল- আযহা উপলক্ষে চট্টগ্রাম সহ সকল হিতাকাঙ্খী- ও সর্বস্তরের রাজনৈতিক নেতাকর্মী, ব্যবসায়িসহ সকল ক্রতাগণ দেশ- বিদেশে অবস্থানরত সকলকে ঈদ উল- আযহার শুভেচ্ছা জানিয়েছেন সমাজসেবক,ও বিশিষ্ট ব্যাবসায়ী
কোকারিস ব্যাবসায়ী মোঃ হেলাল হোসেন,

 

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে এবারের ঈদ উল- আযহা অনুষ্ঠিত হতে যাচ্ছে । করোনায় লকডাউন শিথিল করা হলেও আমরা সবাই নিজ- নিজ স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক পরে ঈদগাহে ঈদ জামায়াতে নামাজ আদায় করব, নামাজ শেষে আমরা ঐতিহ্যের সেই কুলাকুলি থেকে বিরত থাকব।

পবিত্র ঈদ উল- আযহা ইসলামের ইতিহাসে ত্যাগের যে দৃষ্টান্ত স্থাপন করেছে, সেই ত্যাগ সকলের হৃদয়ে ধারন করে সমস্ত লোভ- লালসা থেকে নিজেদের মুক্ত করে আমাদের জীবন যাপন করতে হবে। তাহলেই ঈদ উল- আযহার মূল লক্ষ অর্জিত হবে। আগামীতে আরো কঠিন পরিস্থিতি মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে আমাদের ঈদ উল- আযহা উদ্বযাপন করতে হবে।

 

তিনি শুভেচ্ছা বার্তায় দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। এবং পবিত্র ঈদ উল- আযহার শিক্ষাকে হৃদয়ে ধারণ করে, সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান।
দেশ ও জাতির সুখ- শান্তি, সমৃদ্ধি ও করোনা মুক্তির জন্য মহান আল্লাহ তা’ আলার রহমত কামনা করেন।

শুভেচ্ছান্তেঃ
মোঃ হেলাল কোকারিস
সমাজসেবক,ও বিশিষ্ট ব্যবসায়ী
হালিশাহ্ নগর, বন্দরটিলা চট্টগ্রাম।
যোগাযোগঃ০১৭৯৯-৪১৪১০৩/০১৮৩৪-৮৫০৪১৫

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain