পুলিশ সুপারকে ফুল দিয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের যাত্রা শুরু।

জুন ৬, ২০২১,১২:৫১ পূর্বাহ্ণ

 
Spread the love
প্রতিনিধিঃ- bdnewstv24.com
গাজীপুর রিজিয়ন হাইওয়ে পুলিশের আওতাধীন কাঁচপুর হাইওয়ে থানার যাত্রা শুরু হয়েছে। শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড মহাসড়কে হাইওয়ে পুলিশ সুপারকে ফুল দিয়ে যাত্রা শুরু করে হাইওয়ে পুলিশ।

এ সময় গাজীপুর রিজিয়ন হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মনোয়ার হোসেন, এএসপি অমৃত সূত্র ও কাচঁপুর হাইওয়ে থানা ওসি মনিরুজ্জআমান উপস্থিত ছিলেন।

গাজীপুর রিজিয়ন হাইওয়ে পুলিশ সুপার আলী আহম্মদ খান বলেন, মহাসড়কের আরও ২৯ কিলোমিটার সীমানা বৃদ্ধি পেয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড হতে মেঘনা পর্যন্ত এবং ঢাকা-সিলেট মহাসড়কের কাচঁপুর হতে পুরিুন্দা পর্যন্ত কাচঁপুর হাইওয়ের থানা পুলিশের সীমানা প্রায় ৮৪ কিলোমিটার। কাচঁপুর হাইওয়ে থানার আওতাধীন আরো দুইটি ক্যাম্প বৃদ্ধি করা হয়েছে। সিদ্ধিরগঞ্জের শিমরাইল ক্যাম্পে ৭০জন পুলিশ দেয়া হয়েছে। ভুলতা ক্যাম্পের জন্য ৩৫ জন পুলিশ প্রদান করা হয়েছে। কাচঁপুর হাইওয়ের অধীনে ৬৫ জন পুলিশ রয়েছে। সর্বমোট ১৭০ জন পুলিশ মহাসড়কে কর্মরত আছে। দীর্ঘ এই মহাসড়কের দায়িত্ব কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের আওতাধীন রাখা হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, সরকার ঘোষিত নিষিদ্ধ কোন যানবাহন মহাসড়কে চলতে দেয়া হবে না। এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain