আজ শনিবার,১৯শে এপ্রিল, ২০২৪ ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরী
>> বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন.bdnewstv24.com >> গজারিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন আমিরুল ইসলাম.bdnewstv24.com >> বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন. bdnewstv24.com >> বাকেরগঞ্জের বেদে পল্লীতে ইউএনও এর ঈদ উপহার প্রদান। bdnewstv24.com >> গজারিয়ায় চিপস খেয়ে গলায় আটকে শিশুর মৃত্যু. bdnewstv24.com >> বগুড়ায় সাংবাদিকদের মাঝে বাংলাদেশ সাংবাদিক জোট (বাসাজ) এর ঈদ সামগ্রী বিতরণ.bdnewstv24.com >> মতলব উত্তরে ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ। bdnewstv24.com >> গজারিয়া উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা এবং ইফতার মাহফিল । bdnewstv24.com >> ৪ ঠা এপ্রিল বান্দরবানে সোনালী ব্যাংকের অপহরণকৃত ম্যানেজার নেজাম উদ্দিনকে উদ্ধার করেছে র‌্যাব । bdnewstv24.com >> বগুড়ায় মেয়ে হত্যার বিচার চেয়ে বাবার সংবাদ সম্মেলন. bdnewstv24.com     

পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন কেন্দ্রে সহিংসতা: গুলিতে নিহত (১) কেন্দ্রে আগুন দুই কাউন্সিলর প্রার্থী আটক করেছে পুলিশ,

ফেব্রুয়ারি ১৫, ২০২১,৩:৩৩ পূর্বাহ্ণ

 
Spread the love

পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন কেন্দ্রে সহিংসতা: গুলিতে নিহত (১) কেন্দ্রে আগুন দুই কাউন্সিলর প্রার্থী আটক করেছে পুলিশ,

.
মোঃ শহিদুল ইসলাম (শহিদ)
চিফ রিপোর্টারঃ

চট্টগ্রামের পটিয়ায় পৌরসভা নির্বাচন চলাকালে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। এসময় কেন্দ্রে আগুন ধরিয়ে দিলে পাশের একটি দোকানে পুড়ে যায়। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

আজ রবিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে পটিয়ার ৮ নম্বর ওয়ার্ডের গোবিন্দারখীল এলাকায়

ঘটনা ঘটে। ঘটনার পরপরই র‌্যাব পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এলাকাটি ঘিরে রেখেছে।

নিহত ব্যক্তির নাম আবদুল্লাহ। তিনি কাউন্সিলর প্রার্থী মান্নানের ভাই বলে জানা গেছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ৪র্থ ধাপে পটিয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। বেশির ভাগ ওয়ার্ডে সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হচ্ছে বলে জানা গেলেও দক্ষিণ গোবিন্দারখীল ভোট কেন্দ্রে হামলার ঘটনার ঘটে। এতে অর্ধ শতাধিক গুলিবিনিময় হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। এতে আবুল কাসেম (২৫) ও আবদুল্লাহ (৫০) নামে দুইজন বেশ গুরুত্বর আহত হন। তাদে;র চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আব্দুল্লাহ (৫০) এর মৃত্যু হয়।

ঘটনার পর গোয়েন্দা পুলিশ (ডিবি) দুই কাউন্সিলর প্রার্থী মো. মান্নান ও সরোয়ার কামাল রাজিবকে তাদের হেফাজতে নিয়েছে। অপরদিকে, ১ নং ওয়ার্ডে ডালিম প্রতীকের প্রার্থী আবদুল খালেক অপহরণ হয়েছে দাবি করছে তার পরিবার।


.
অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. তারিকুর রহমান জানিয়েছেন, ইভিমের মাধ্যমে পটিয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে । সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্তও প্রশাসনের লোকজন ভোট কেন্দ্রে দায়িত্ব পালন করবেন। সুষ্ঠু ও শান্তিপুর্ন নির্বাচন সম্পন্ন করতে প্রশাসনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে। কাউন্সিলর প্রার্থীর অপহরণ নাকি আত্মগোপনে জানিনা, আমরা ২টি বিষয়ে মাথা রেখে কাজ করছি।

পটিয়ায় মোট ভোটার ৩৯ হাজার ৭৮৭। পৌরসভার ৯টি ওয়ার্ডে ১৮টি ভোট কেন্দ্র রয়েছে। তার মধ্যে মহিলা ১৮ হাজার ৮৬২ ও পুরুষ ভোটার ২০ হাজার ৯২৫।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain