আজ বুধবার,৩রা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রজব, ১৪৪২ হিজরী
>> বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) বিশেষ অভিযান চালিয়ে ১৮টি ট্যাংক বিধ্বংসি রকেট লঞ্চার উদ্ধার >> রাজশাহীর মোহনপুরে কুব্বাস কে কুপিয়ে হত্যা মামলায় আসামী ১৬ >> আসন্ন ৮নং ওয়ার্ড ইউপি নির্বাচনে মোঃ জলিল উদ্দিন হাওলাদার (জলিল শাহ)কে ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে দেখতে চায় এলাকার জনগণ, >> ষড়যন্ত্র করে অন্যায়ভাবে ফাঁসানো হয়েছে। এমন ষড়যন্ত্র যা আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছেঃ সামিয়া রহমান এর কথা >> ডিজিটাল দেশে সঠিক ভাবে চলতে গিয়ে কষ্ট পেতে হলো,মানবিক পুলিশ ইউনিটের শওকতকে তাকে বদলি করা হয়েছে, >> মানুষকে ভালোবাসুন >> শিক্ষা প্রতিষ্ঠান কবে থেকে কীভাবে খোলা যায় সে বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নিতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। >> চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে শহিদ মিনারে পুষ্প অর্পন করেন – চেয়ারম্যান ও উপদেষ্টা ও সদস্য বৃন্দ। >> ২১শে ফেব্রুয়ারি >> সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এর স্বাক্ষরিত আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক উপ কমিটির সদস্য মনোনীত হয়েছেন- এম,এ রহিম,     

চসিক নির্বাচনে বিজয়ী হলে ওয়াইফাই নগরী উপহার দেবেন ড.শাহাদাত হোসেন

জানুয়ারি ২০, ২০২১,৩:২৫ পূর্বাহ্ণ

 
Spread the love

চসিক নির্বাচনে বিজয়ী হলে ওয়াইফাই নগরী করা হবে চট্টগ্রাম শহর, বললেন” ডা. শাহাদাত হোসেন,

মোঃ শহিদুল ইসলাম (শহিদ)
চিফ, রিপোর্টার চট্টগ্রাম:-

চট্টগ্রামকে ওয়াইফাই নগরী করা হবে
মাদারবাড়ী এলাকায় গণসংযোগ hi করেন বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত গণমাধ্যমকর্মীদের কে বলেন

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিজয়ী হলে চট্টগ্রামকে ওয়াইফাই নগরী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। গতকাল নগরীর ২৯নং পশ্চিম মাদারবাড়ী ও ৩০নং পূর্ব মাদারবাড়ী ওয়ার্ডে গণসংযোগকালে এ প্রতিশ্রুতি দেন। ডা. শাহাদাত হোসেন বলেন, নির্বাচনে জয়ী হলে চট্টগ্রামকে ওয়াইফাই নগরী হিসেবে গড়ে তোলা হবে। নগরীর গুরুত্বপূর্ণ শতাধিক পয়েন্টে শক্তিশালী রাউটার স্থাপন করে এটি বাস্তবায়ন সম্ভব।

প্রয়োজনে বিশেষজ্ঞদের পরামর্শ নেওয়া হবে।

কোনো প্রকার বাফারিং ছাড়াই ইন্টারনেটের গতি স্পিডে এনে পুরো নগর ওয়াইফাই শহর হিসেবে গড়ে তুলব। একেকটি এক্সেস পয়েন্টের প্রতিটিতে এক সঙ্গে ৫০০ জন যুক্ত থাকার মতো ব্যবস্থা করা হবে। বিএনপি মনোনীত এ প্রার্থী পশ্চিম মাদারবাড়ী ওয়ার্ডের কদমতলী মোড় থেকে গণসংযোগ শুরু করে মাদারবাড়ী মসজিদের সামনে এসে শেষ হয়। পূর্ব মাদারবাড়ী ওয়ার্ডের মালুম মসজিদের সামনে থেকে শুরু করে মাঝিরঘাট, নালাপাড়া, স্টেশন কলোনি, আইস ফ্যাক্টরি রোড, বালিকা স্কুল মোড়, স্ট্যান্ড রোড, সিটি কলেজ, ইসলামীয়া কলেজ এলাকায় গিয়ে পথসভায় মিলিত হন।
ডা. শাহাদাত হোসেন অভিযোগ করে বলেন, চট্টগ্রামের বিভিন্ন সড়কে ধুলাবালি উড়ছে। প্রতিদিন কাটা হচ্ছে রাস্তা।

  • এতে সড়কজুড়ে নোংরা পরিবেশের সৃষ্টি হয়েছে। পরিবেশ দূষিত হওয়ায়, মানুষজনও বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছেন।
 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain