আজ বৃহস্পতিবার,৬ই আগস্ট, ২০২০ ইং, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

সিলেট বারের সভাপতি এটিএম ফয়েজ আইসিইউতে, স্ত্রীও হাসপাতালে

জুন ২৬, ২০২০,১২:০৪ পূর্বাহ্ণ

 
Spread the love

সিলেট : করোনাভাইরাসে আক্রান্ত সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি বিএনপি নেতা এটিএম ফয়েজ উদ্দিন আহমদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারের আইসিইউতে নেয়া হয়েছে তাকে।

এ ব্যাপারে হাসপাতালের আইসিইউ বিভাগের চিকিৎসক ডা. চয়ন রায় বলেন, দুপুরে তিনি শ্বাসকষ্ট নিয়ে আমাদের হাসপাতালে আসেন। তার শরীরে অক্সিজেনের মাত্রা কম থাকায় আইসিইউতে রেখে অক্সিজেন সাপোর্ট দিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে তার সহধর্মিণী সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র অ্যাডভোকেট রোকসানা বেগম শাহনাজ নর্থ-ইস্ট মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, গত রোববার (২১ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা রিপোর্ট পজিটিভ আসে তার। এর আগে সম্প্রতি করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট এটিএম ফয়েজ।

তার স্ত্রী সিলেট সিটি করপোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও সিসিকের প্যানেল মেয়র রুকসানা বেগম শাহনাজও গুরুতর অসুস্থ। তাদের আত্মীয়স্বজন ও দলীয় নেতাকর্মীরা বিভিন্ন মসজিদ-মন্দিরে এই আইনজীবী দম্পতির সুস্থতা কামনা করে প্রার্থনা করছেন।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain