আজ বৃহস্পতিবার,৬ই আগস্ট, ২০২০ ইং, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

শেরেবাংলা মেডিক্যালে করোনা ওয়ার্ডে ৫ জনের মৃত্যু

জুন ২১, ২০২০,৭:২৩ অপরাহ্ণ

 
Spread the love

বরিশাল : ১১ ঘণ্টার ব্যবধানে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে তিন করোনা রোগীসহ পাঁচ জনের মৃত্যু হয়েছে। রবিবার (২১ জুন) হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

ডা. বাকির হোসেন জানান, রবিবার দুপুর দেড়টায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ১৩ বছর বয়সী শিশু আল মামুন। সে বরগুনার পাথরঘাটার বহরপুর গ্রামের মো. বারেকের ছেলে। ২০ জুন রাত ৩টায় করোনার উপসর্গ নিয়ে তার স্বজনরা হাসপাতালে ভর্তি করেন। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। দুপুর আড়াইটায় মারা যান করোনায় আক্রান্ত বৃদ্ধ লুৎফর রহমান (৬০)। তিনি বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাদপাশা এলাকার মৃত হাতেম আলীর ছেলে। গত ২ জুন দুপুরে তাকে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল।

সকাল সোয়া ৯টায় মারা যান গৃহবধূ শিউলী আক্তার (৪০)। তিনি ঝালকাঠির গুয়াটন এলাকার ইকবাল হোসেনের স্ত্রী। ২০ জুন রাত সাড়ে ১২টায় তাকে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

এর আগে গত ২০ জুন রাত ৩টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান করোনায় আক্রান্ত বৃদ্ধ মো. জয়নাল (৬০)। তিনি পটুয়াখালীর বাউফলের  আফসার আলীর ছেলে। গত ১৮ জুন রাত ৯টায় তাকে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। রাত আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান করোনায় আক্রান্ত ৫০ বছর বয়সী আইউব আলী। তিনি ঝালকাঠির রাজাপুরের গালুয়া এলাকার আমজেদ আলীর ছেলে। ১৮ জুন তাকে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।

২৯ মার্চ থেকে রবিবার পর্যন্ত করোনা ওয়ার্ডে ৭০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ২৬ জনের পজিটিভ রিপোর্ট আসে।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain