আজ রবিবার,২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯শে জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

সংলাপের দরকার নেই, সংবিধান অনুযায়ী নির্বাচন: তোফায়েল

আগস্ট ২৪, ২০১৮,১:০৮ পূর্বাহ্ণ

 
Spread the love

ভোলা: সংলাপের কোনো দরকার নেই মন্তব্য করে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যখন সংলাপ করতে চেয়েছি তখন বিএনপি প্রত্যাখ্যান করেছে। এখন আর সংলাপের প্রয়োজন নেই। বৃহস্পতিবার (২৩ আগস্ট) বিকেলে ভোলা সদরের রাজাপুর ইউনিয়নের চরসিতারাম স্কুল মাঠে পথসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, ‘সংবিধান অনুযায়ী নির্বাচনে হবে। নির্বাচন কমিশনের নির্ধারিত তারিখ অনুযায়ী অবাদ ও সুষ্ঠু নির্বাচন হবেই। এতে যদি কোনো দল অংশগ্রহণ না করে তাহলেও আমাদের কিছুই করার নেই।’ বিএনপি নির্বাচনে না এলে নির্বাচন থেমে থাকবে না জানিয়ে তিনি বলেন, ২০১৪ সালে নির্বাচন বানচাল করার জন্য বিএনপি পুলিশ, প্রিজাইডিং অফিসার ও মানুষ হত্যা করেছে। বহু মায়ের বুক খালি করেছে, কিন্তু তারা সফল হয়নি। এবারও তারা সফল হবে না। এ নির্বাচন ঠেকানোর ক্ষমতা বিএনপির নেই।’

আয়োজিত প্রথসভার প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন, ‘রাজাপুর ইউনিয়নে নদী ভাঙনরোধে ৩৪৬ কোটি টাকা বরাদ্দ হয়েছে। খুব শিগগিরই এ কাজ শুরু হবে।’ রাজপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain