টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ডিসেম্বর ২, ২০১৭,৩:১৭ অপরাহ্ণ

 
Spread the love

বিডি নিউজ টিভি ২৪ ডট কম:ঢাকা: মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্স এবং তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ান্সের লড়াই মানেই অন্যরকম উত্তেজনার আবহ। দুটি দলই আসরের অন্যতম ফেভারিট। বাংলাদেশ প্রিমিয়ার লেগে (বিপিএল) এই দুই দলের লড়াইয়ে আজ যে দল জিতবে তাদেরই শেষ চারে ওঠার পথটা অনেকটাই সহজ হয়ে যাবে। এ ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে নেমেছে কুমিল্লা।
আসরে সবচেয়ে ভালো অবস্থানে কুমিল্লা ভিক্টোরিয়ানস। নয় ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তারা। তারা সাত ম্যাচে জিতেছে, হেরেছে মাত্র দুটি ম্যাচে। আর রংপুর রাইডার্স আছে চতুর্থ স্থানে। মাশরাফির দলটির সংগ্রহ ১০ পয়েন্ট।
১০ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে খুলনা টাইটানস দ্বিতীয় ও সমান ম্যাচে ১১  পয়েন্ট নিয়ে ঢাকা ডায়নামাইটস তৃতীয় স্থানে রয়েছে।
বাকি তিনটি দলের মধ্যে রাজশাহী কিংস ১০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম, সিলেট সিক্সার্স ৭ পয়েন্ট নিয়ে ষষ্ঠ এবং চিটাগং ভাইকিংস ৫ পয়েন্ট নিয়ে তলানিতে আছে।
গ্রুপ পর্বের বাকি আর আটটি ম্যাচ। আজ থেকে শুরু হয়ে ৬ ডিসেম্বর পর্যন্ত চলবে ম্যাচগুলো। এর পর ৮ ডিসেম্বর এলিমিনেটর ও কোয়ালিফায়ার রাউন্ডের একটি করে ম্যাচ হবে। ১০ ডিসেম্বর কোয়ালিফায়ার রাউন্ডের দ্বিতীয় ম্যাচ। ফাইনাল ম্যাচটি বসছে ১২ ডিসেম্বর।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain