আজ বুধবার,১৬ই জানুয়ারি, ২০১৯ ইং, ৩রা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
>> সংরক্ষিত মহিলা আসনেও চমক দেবে আ.লীগ >> সুবর্ণচরে গেল বিএনপি! >> ফরিদপুর ও মাদারীপুরের ডিসিকে হুমকি দিয়ে চিঠি >> বিএনপির ৮৪ নির্বাচনী কার্যালয় ভাঙচুর-আগুন, ৪৮০ জনের বিরুদ্ধে মামলা >> বিএনপি নেতা সোহেলকে ময়মনসিংহ কারাগারে নেয়া হয়েছে >> মোবাইল মোটোফোনে বাহানা করিয়ে জোর পূর্বক ভাবে ব্লাঙ্ক স্ট্যাম্প স্বাক্ষর ও থানায় অভিযোগ >> রাজাপুর থানার নতুন অফিসার ইনচার্জ মো:জাহিদ হোসেন রাজাপুর রিপোর্টার্স ইউনিটির সদস্যদের নিয়ে মতবিনিময় সভা >> বিএনপির কাছে দুই আসন দাবি লেবার পার্টির …… >> রাজাপুরে জনসচেতনতা মূলক কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা >> শোকরানা মাহফিলের মোড়কে ৫ মে’র হত্যাকাণ্ড অস্বীকারের আয়োজন: বাবুনগরী     

নওয়াজউদ্দিনের সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নীহারিকা

অক্টোবর ২৫, ২০১৭,৮:৩৮ অপরাহ্ণ

 
Spread the love

 

মো রাজিব তালুকদার: তার জীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ’ বইটিতে অভিনেতা নওয়াজউদ্দিন তার ‘নারী সঙ্গ’ নিয়ে অনেক ঘটনার উল্লেখ করেছেন। প্রেম এবং শারীরিক সম্পর্ক নিয়েও কথা বলেছেন তিনি। আর তার মাধ্যমে গত দুদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন নওয়াজ। বইটিতে নওয়াজ ও প্রাক্তন মিস ইন্ডিয়া ও অভিনেত্রী নীহারিকা সিং এর ঘনিষ্ঠতার খোলামেলা বিবরণ আপাতত লাইমলাইটে। জানা গেছে নিহারিকাকে নিয়ে মুখরোচক এই ঘটনা প্রকাশিত হওয়ার পরে এবার নওয়াজের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছেন অভিনেত্রী। নওয়াজের এই কার্যকলাপ নিয়ে অত্যন্ত অস্বস্তিতে রয়েছেন নীহারিকা সিং।

তিনি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ২০০৯ সালে নওয়াজ ও আমার মধ্যে খুব অল্পদিনের সম্পর্ক ছিল, ‘মিস লাভলি’ ছবির শুটিংয়ের সময় অল্প কিছু মাসের সম্পর্ক ছিল মাত্র। নীহারিকার দাবি, এই বই বিক্রি করার জন্য নওয়াজ এই দাবি করেছেন। তার দাবি সমস্ত ঘটনায় নওয়াজ যা লিখেছেন তা বানানো। এই ধরনের কোনও ঘটনার কথা নীহারিকার জানা নেই। এদিকে নওয়াজ উদ্দিন সিদ্দিকিকে কটাক্ষ করে নীহারিকা জানিয়েছেন, ওর অভিনয় দক্ষতা স্ক্রিন পর্যন্তই সীমাবদ্ধ থাকুক আমি চাই, সব কিছুর পরও আমি তার শুভ কামনা করি।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain