আজ শুক্রবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং, ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

কণার তিন গান

অক্টোবর ২৫, ২০১৭,৮:৩৫ অপরাহ্ণ

 
Spread the love

মো রাজিব তালুকদার: অডিও, পেস্নব্যাক, জিঙ্গেল, বিদেশ সফর এবং স্টেজ শোতে স্বমহিমায় শ্রোতাদের গ্রহণযোগ্যতার ধারাবাহিকতা ধরে রেখেছেন কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণা। অডিও বাজারের অস্থির সময়েও পেস্নব্যাক, অডিও-ভিডিও গান নিয়মিত প্রকাশ করছেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি তিন গানের (ইপি) অ্যালবামের কাজ শুরম্ন করেছেন তিনি। তিন গানের এই অ্যালবামটির সুর করছেন মিনার রহমান। সংগীতায়োজন করছেন রেজওয়ান শেখ। ইতোমধ্যে ‘আমি আবার স্বপ্ন হতে চাই’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন কণা। এতে তার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন মিনার। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। প্রসঙ্গত, এ অ্যালবামের তিনটি গানের মধ্যে দুটি একক এবং একটি দ্বৈতগান থাকছে। এটি প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাডবক্স থেকে প্রকাশিত হচ্ছে বলে কণা জানিয়েছেন।

এদিকে কণা সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রের গানের কণ্ঠ দিয়েছেন। গানটির দুটি লাইন হচ্ছে- ‘আজ মন দিশেহারা/লাগাম ছাড়া/চাই হারাতে/…ছুটে যায় তোমার পানে/মায়ার টানে/হাত বাড়াতে’। এতে কণার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন বেলাল খান। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর-সংগীত করেছেন রবিন ইসলাম। গানটি শাহেদ চৌধুরী পরিচালিত ‘কবে হবে দেখা’ শীর্ষক ছবিতে ব্যবহৃত হচ্ছে। এ ছাড়া চলতি সপ্তাহে সিডি চয়েস থেকে প্রকাশিত হচ্ছে কণার নতুন লিরিক্যাল ভিডিও গান। এর শিরোনাম- ‘উড়ি উড়ি মনটা আমার ঘুড়ি হতে চাই’। সুদীপ কুমার দীপের কথায় গানটির সুর করেছেন মোহাম্মদ মিলন।

এ ছাড়াও সামনে ঢাকা ও ঢাকার বাইরে বেশ কয়েকটি স্টেজ শোতে কণার গান গাওয়ার কথা রয়েছে। এর মধ্যে ২৬ অক্টোবর সিলেটে এবং নভেম্বরের প্রথম (সময় চূড়ান্ত্ম না) সপ্তাহে ঢাকায় বঙ্গবন্ধু আন্ত্মর্জাতিক সম্মেলন কেন্দ্রে উপস্থিত দর্শক-শ্রোতাদের মাতাবেন তিনি।

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain