আজ শুক্রবার,২৯শে মার্চ, ২০২৪ ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমযান, ১৪৪৫ হিজরী
>> মুক্তিযোদ্ধা সন্তান সংসদের পক্ষে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি “.bdnewstv24.com >> >> র‌্যাব-১১ অভিযানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুটি কিশোর গ্যাং ‘টেনশন গ্রুপ’ ও ‘ডেভিল এক্সো গ্রুপের ১৭ গ্রেপ্তার। bdnewstv24.com >> কুমিল্লা বারে ২০১৬ ইং সালে যোগদানকৃত আইনজীবীদের ইফতার। bdnewstv24.com >> চট্টগ্রামে ফজলুল আরাফাহ ফাউন্ডেশন উদ্যোগে সেহেরী এবং ইফতার সামগ্রী বিতরণ। bdnewstv24.com >> বগুড়ায় গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল দুই জন তরুণের। bdnewstv24.com >> আসন্ন ঈদে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আইন-শৃঙ্খলা এবং যানজট নিরসনে জেলা পুলিশের সমন্বয় সভা। bdnewstv24.com >> যারা অ‌বৈধভা‌বে মজুদ কর‌বে তা‌দের বিরু‌দ্ধে ব্যবস্থা গ্রহণ করা হ‌বে : বাণিজ্য প্রতিমন্ত্রী.bdnewstv24.com >> জবি ছাত্রী অবন্তিকার আত্মহত্যা: সহপাঠি এবং প্রক্টরের ২জনের রিমান্ড মঞ্জুর. bdnewstv24.com >> চান্দগাঁও থানা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল. bdnewstv24.com     

৪ বছরের ছেলেকে ধর্ষণের দায়ে গ্রেফতার তরুণী

আগস্ট ২৭, ২০১৭,৯:১৯ অপরাহ্ণ

 
Spread the love

ব্যস্ততার কারণেই পরিবারের কারও পক্ষে ৪ বছরের শিশুটির খেয়াল রাখা সম্ভব হচ্ছিল না। তাই সেই শিশুটির রাখা হয়েছিল এক বেবি সিটারকে।

কিন্তু কল্পনাও করা যায়নি, কত বড় বিপদে পড়তে চলেছে নিষ্পাপ শিশুটি। তাকে যৌনক্রিয়ায় অংশ নিতে জোর করার অভিযোগে শেষমেশ গ্রেফতার হল ১৮ বছরের ওই বেবি সিটার।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরের সূত্রে জানা যাচ্ছে, মেরি মেডেলিন নামের ওই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। সেই তরুণীর বিকৃত কার্যকালাপের ফাঁসের কাজটি করেছে ওই নির্যাতিত শিশুই। সে তার মাকে সব কথা জানালে তিনি পুলিশের দ্বারস্থ হন।

শিশুটির বক্তব্য থেকে পরিষ্কার, ওই বেবি সিটার তাকে যৌনক্রিয়া করতে জোর করে। ওই শিশু ও তরুণীর উপর পরীক্ষা চালানো হয়েছে।

পরীক্ষায় তরুণীর স্তনে শিশুটির ডিএনএ পাওয়া গিয়েছে। ওই তরণীর যৌনাঙ্গ থেকেও ডিএনএ উদ্ধার করা হয়েছে। তবে সেটি ওই শিশুরই কি না, তা এখনও স্পষ্ট নয়।

তরুণী পুলিশের কাছে প্রাথমিক ভাবে সব অপরাধ অস্বীকার করলেও পরীক্ষার ফল প্রকাশের পরে সবটাই স্পষ্ট হয়ে যায় পুলিশের কাছে। এর পরে তাকে গ্রেফতার করা হয়। আপাতত ৭৫০০০ ডলারের বিনিময়ে তাকে জামিন দেওয়া হয়েছে।

সূত্র : সম্পাদক ডট কম

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain