আজ শুক্রবার,২০শে জুলাই, ২০১৮ ইং, ৫ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী

আলিয়ার জন্য আশিকি থ্রি বিশেষ কিছু

আগস্ট ১২, ২০১৭,৪:৩৮ অপরাহ্ণ

 
Spread the love

বিনোদন ডেস্ক : আলিয়া ভাট খুবই উত্তেজিত ‘আশিকি’ ছবির অংশ হতে পেরে এবং জানিয়েছেন আসন্ন ছবি তার জন্য বিশেষও বটে কেননা এটা হতে যাবে তার বাবার সাথে তার প্রথম কাজ। রোম্যান্টিক মিউজিক্যাল ঘরনার ছবি ‘আশিকি থ্রি’তে আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে সিদ্ধার্থ মালোহোত্রাকে।

শুরুটা হয়েছিল ২০১২ সালে স্টুডেন্ট অফ দ্যা ইয়ার দিয়ে। এরপর কেটে গেছে বেশ কয়েক বছর। এরই মধ্যে বেশ কিছু ব্যবসা সফল ছবিও উপহার দিয়েছেন আলিয়া ভাট। কিন্তু বলিউডের ভাট পরিবারের মেয়ে হয়েও বাবার সাথে এখনও কাজ করা হয়নি আলিয়ার। শেষমেশ অপেক্ষা শেষ হল। আশিকি ছবির তৃতীয় কিস্তি ‘আশিকি থ্রি’ তে দেখা যাবে আলিয়াকে।

এর আগে গুঞ্জন শুরু হয়েছিল যে আলিয়া ভাট হয়ত এই ছবিতে কাজ করবেন না। কিন্তু এই অভিনেত্রী টুইট করে জানিয়েছেন এসব রাবিশ গল্প। তিনি বলেন, ‘আমি কখনও এমন কিছু বলিনি যে আমি আশিকি থ্রি করতে চাই না। কোনো ধারণা নেই এসব কোথা থেকে আসে।’ আলিয়া ভাট আরো জানিয়েছেন ছবিটি পর্দায় আসতে হয়ত আরো সময় লাগবে।

অন্য একটি টুইটে আলিয়া লেখেন, ‘আশিকি একটি বিশেষ ব্র্যান্ড এবং বাবার সাথে প্রথম বারের মত কাজ করাও সমান ভাবে স্পেশাল।সব কিছুই তার সময় মত হয়।এটাও হবে।’

আশিকির আগের দুটি পর্বও বক্স অফিসে ব্যবসা সফল হয়েছিল। ১৯৯০ সালে মুক্তি পেয়েছিল এর প্রথম ছবি। ২৩ বছর পরে ২০১৩ সালে মুক্তি পেয়েছিল আশিকি থ্রি।

 

 

Chairman

Md. Riadul Islam (Afzal)
Chairman
www.bdnewstv24.com
 

সর্বশেষ সংবাদ

 

সারাবাংলা

 

 

Site Developed By: Md. Shohag Hossain